৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

কুড়িগ্রামের রাজারহাটে  মাছ ধরতে গিয়ে এক বৃদ্ধের মৃত্যু

আমাদের প্রতিদিন
10 months ago
130


কুশ্যা নদী থেকে  মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাটে মোহাম্মদ আলী (৫৬) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়ে‌ছে। মাছ ধরতে গিয়ে কুশ্যা নদীতে এ বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে জানাগেছে। আজ সোমবার (২৮ আগস্ট) সকাল ১০টায় রাজারহাট  উপজেলার উমরমজিদ ইউনিয়নের ছোট ম‌হিষমু‌ড়ি এলাকায় কুশ্যা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়া হয়। মৃত মোহাম্মদ আলী ওই ইউনিয়নের তালুকসুবল এলাকার আব্দুল আজিজের ছেলে।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  রবিবার সন্ধ্যায় মোহাম্মদ আলী কারেন্ট জাল দিয়ে বাড়ির পাশে কুশ্যা (ছোট) নদীতে মাছ শিকার কর‌তে গি‌য়ে আর ফিরে আসেননি। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করলেও তার সন্ধান পাওয়া যায়নি। একপর্যায়ে সোমবার সকা‌লে ওই নদীর পাড়ে জাল পড়ে থাকতে দেখে খোঁজাখু‌ঁজি শুরু কর‌লে তার মর‌দেহ উদ্ধার করা হয় নদী থেকে। মোহাম্মদ আলী কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

এ বিষয়ে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লা হিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহ‌তের পরিবারের কোন আপ‌ত্তি না থাকায় লাশ ময়নাত‌দ‌ন্ত ছাড়াই প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হয়ে‌ছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হ‌য়ে‌ছে ব‌লে জানান ও‌সি।

সর্বশেষ

জনপ্রিয়