৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

কাহারোলে নদীতে ডুবে নিখোঁজ নববধু

আমাদের প্রতিদিন
10 months ago
181


প্রায় ৪ ঘন্টা অভিযান চালিয়ে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবুরী দল

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের কাহারোল উপজেলায় বাড়ীর পাশে ঢেপা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে সালমা খাতুন (১৯) নামে এক নববধু। নদীতে প্রায় ৪ ঘন্টা অভিযান চালিয়েও নিখোঁজ ওই গৃহবধুকে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

নিখোঁজ নববধু সালমা খাতুন দিনাজপুরের কাহারোল উপজেলার বাড়ীভাষা গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী। গত ৩ মাস আগে বিয়ে হয় সালমা খাতুন ও হাবিবুর রহমানের।

পরিবারের উদ্ধৃতি দিয়ে স্থানীয় ইউপি সদস্য মহেশ চন্দ্র রায় জানান, সোমবার (২৮ আগষ্ট) বেলা ১১ টায় বাড়ী সংলগ্ন ঢেপা নদীতে গোসল করতে যায় নববধু সালমা খাতুন। তার সাথে ছিলো পাশ^বর্তী পাপড়ী (১২) নামে এক কিশোরী। নদীতে গোসল করতে নেমেই গভীর পানিতে তলিয়ে যায় সালমা খাতুন। তার সাথে থাকা কিশোরী পারুল সাথে সাথেই বাড়ীতে দৌড়ে এসে বিষয়টি জানালে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। স্থানীয় লোকজন নদীতে খোঁজাখুজি করেও তাকে না পেয়ে কাহারোল ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসে। কিন্তু কাহারোলে ফায়ার সার্ভিসের ডুবুরী দল না থাকায় রংপুর থেকে তলব করা হয় ফায়ার সার্ভিসের ডুবুরী দল। ডুবুরী দল ঢেপা নদীতে প্রায় ৪ ঘন্টা অভিযান চালিয়েও তাকে উদ্ধার করা করতে পারেননি।

এ ব্যাপারে কাহারোল ফায়ার স্টেশনের লিডার মোস্তাকিম আলী জানান, রংপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল বেলা ২টায় ঘটনাস্থলে আসে। সন্ধ্যা ৬ টায় পর্যন্ত অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেননি ডুবুরী দলের সদস্যরা। তিনি জানান, নদীতে প্রবল রাতে থাকায় তার লাশ রাতে হয়তো দক্ষিনে চলে গেছে।

এদিকে নববধু নদীতে  ডুবে নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় পরিবারের সদস্যরা আহাজারী শুরু করে। প্রায় দিনভর নদীতে ভীড় করে উৎসুক জনতা।

 ।  

সর্বশেষ

জনপ্রিয়