৬ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

মিঠাপুকুরে ৮’শ  শিক্ষার্থীকে ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ

আমাদের প্রতিদিন
10 months ago
186


মিঠাপুকুর(রংপুর)প্রতিনিধি:

মিঠাপুকুরে মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮’শ শিক্ষার্থীকে ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে মিঠাপুকুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মিঠাপুকুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জান্নাত আরা ফেরদৌসী।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন টকশো ব্যক্তিত্ব এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেক রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তোমরাই আগামী দিনের সম্ভাবনা। তোমরা স্মার্ট বাংলাদেশ বানায়া শুধু খ্যান্ত হবানা। জননেত্রী শেখ হাসিনা ২০৪১ সালে যে উন্নত বাংলাদেশের স্বপ্ন বাঙ্গালীদের দেখিয়েছেন, সেই স্বপ্ন তোমাদের হাত দিয়ে বাস্তবায়িত হবে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়া, চেংমারী ইউপি চেয়ারম্যান রেজাউল কবীর টুটুল, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান তালুকদার সাইদ, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাব্বির আহমেদ, সম্পাদক একেএম তানিম আহসান চপল প্রমুখ। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে ছাত্রলীগের আয়োজনে আগামী পহেলা সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব স্বরণে ছাত্রলীগের প্রস্তুতি মুলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাশেক রহমান।

সর্বশেষ

জনপ্রিয়