৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

কাউনিয়ায় রেল ব্রিজের নিচ থেকে গাঁজা সহ যুবকের লাশ উদ্ধার

আমাদের প্রতিদিন
10 months ago
262


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় রেলওয়ে ব্রিজের নিচ থেকে গাঁজা সহ মুন্সি আতিকুর জামান মাখন (৪৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার উপজেলার শহীদবাগ ইউনিয়নের সাধু লিচু বাগান এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত মুন্সি আতিকুর জামান মাখন লালমনিরহাট পৌরসভার মাস্টারপাড়া গ্রামের  দুবাই প্রবাসী মুন্সি মালিকুজ্জামানের ছেলে। মৃত্যুর রহস্য উদঘাটনে লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে পাঠায় পুলিশ।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, সাধু লিচু বাগান কুড়ারপাড় এলাকার লোকজন সকাল ৮ টার দিকে রেলওয়ে ব্রিজের নিচে পানিতে অজ্ঞাত এক যুবককে ভাসতে দেখতে পেয়ে রেল পুলিশকে খবর দেয়। খবর পেয়ে জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজনের সহযোগিতায় ওই যুবকের লাশ উদ্ধার করে। মরদেহ উপরে আনার পর নিহত যুবককের কোমরে বিশেষ কায়দায়  পেঁচানো থাকা ছয় পোঁটলা গাঁজা উদ্ধার করা হয়। 

লালমনিরহাটে জিআরপি থানার ওসি ফেরদৌস আলী জানান, আমরা সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তিনি বলেন, লাকটির কোমড়ে বিশেষ কায়দায় প্রায় তিন কেজি গাঁজা পেঁচানো ছিল। লোকটি মাদক ব্যবসার সাথে জড়িত থাকতে পারে। মাদক ব্যবসাকে কেন্দ্র করে কেউ হয়তো ট্রেন থেকে তাকে ফেলে দিতে পারে বা ট্রেনে পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্রিজ এলাকায় নামতে ধরে ট্রেন থেকে পড়ে গিয়ে মারা যেতে পারে। যেহেতু রেল ব্রিজের নিচে ওই যুবক পড়ে ছিল। সেহেতু কাউনিয়া থানা পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ জানান, খবর পেয়ে পিবিআই ও সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে এসে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে ওই যুবকের পরিচয় সনাক্ত করা হয়। পরিবারের লোকজনকে খবর দিলে তারা এসে ওই যুবককে সনাক্ত করে। ওই যুবকের কাছে থেকে গাঁজা পাওয়া গেছে। ওই যুবক মাদক ব্যবসার সাথে জড়িত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, সাধু কুড়ারপাড় রেল ব্রিজের স্থানে ট্রেন গতিতে ব্রিজ পাড় হয়। প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে ওই যুবক সকালের যেকোন সময় ট্রেন থেকে নেমে হেটে রেল ব্রিজ পার হওয়ার সময় ব্রিজ থেকে নিচে পানিতে পড়ে গিয়ে মারা যেতে পারে। লাশ সুরাতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে মৃত্যুর কারণ। এরপরও ওই যুবকের মৃত্যুর রহস্য উদঘাটনে ছায়া তদন্ত করছে পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ।

 

সর্বশেষ

জনপ্রিয়