৬ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

নাশকতার মামলায় দিনাজপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান বাদশা জেল হাজতে

আমাদের প্রতিদিন
10 months ago
234


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে বিএনপি’র রংপুর বিভাগীয় পদযাত্রাকে কেন্দ্র করে সদর উপজেলার বাঁশেরহাট এলাকায় বিএনপি’র সাথে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় দিনাজপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ১নং চেহেলগাজী ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান বাদশাকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

আজ  রোববার (১০ সেপ্টেম্বর) দিনাজপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে আনিছুর রহমান বাদশা জামিন চাইলে বিজ্ঞ বিচারক মোঃ জুলফিকার উল্লাহ জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশন দেন। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের কোর্ট ইন্সপেক্টর মোঃ রাজ্জাকুল ইসলাম।

সংশ্লিষ্ঠ সুত্রে জানাযায়, গত ১৯ জুলাই দিনাজপুরে বিএনপি’র রংপুর বিভাগীয় পদযাত্রা কর্মসূচী পালিত হয়। এই কর্মসূচীতে যোগ দিতে আসা বিভিন্ন জেলার নেতা-কর্মীরা দিনাজপুর সদর উপজেলার বাঁশেরহাট এলাকায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে আসলে বিএনপি নেতা-কর্মীদের সাথে স্থানীয়দের সংঘর্ষ হয়। এই ঘটনায় সরকারী কাজে বাধা প্রদান ও নাশকতামুলক কর্মকান্ডের অভিযোগ এনে দিনাজপুর কোতয়ালী থানার এসআই মোঃ সালাহউদ্দীন কাদের বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫৮২, তারিখ-২২/০৭/২০২৩। মামলায় দিনাজপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ১নং চেহেলগাজী ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান বাদশাসহ ৯ জনের নাম উল্লেখ করা হয়। এই মামলায় আনিছুর রহমান বাদশায় উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন। উচ্চ আদালত ৬ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। উচ্চ আদালতের এই নির্দেশ অনুযায়ী আজ রোববার আনিছুর রহমান বাদশা দিনাজপুরের চীফ জুডিশিয়াল আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন না-মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। 

 

 

সর্বশেষ

জনপ্রিয়