৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

ঘোড়াঘাটে ফল ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু

আমাদের প্রতিদিন
8 months ago
151


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে ফিরোজ কবির (২৮) নামে এক ফল ব্যবসায়ীর গতকাল বৃহস্পতিবার অস্বাভাবিক মৃত্যু ঘটেছে। পরিবারের লোকজন দাবী করেছে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে।

ফল ব্যবসায়ী ফিরোজ কবির ঘোড়াঘাট পৌর এলাকার দক্ষিণ কাদিমনগর গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

পরিবারের লোকজন দাবী করেন, দীর্ঘদিন থেকে ঋণগ্রস্থ ছিলেন ফিরোজ। এ নিয়ে স্ত্রীর সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্যতা চলছিল। এসব কারণে বৃৃহস্পতিবার সকাল ৯টার দিকে নিজ ঘরে গলায় ফাঁস দেয় সে। জমি থেকে গরুর ঘাস কেটে নিয়ে এসে তার মা নিজ ঘরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে এবং অচেতন অবস্থায় ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষনা করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ফারহান বলেন, সকাল ১০ টায় আমাদের হাসপাতালে ভিকটিমকে নিয়ে আসা হয়েছে। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। নিহতের গলায় ফাঁস দেওয়ার চিহ্ন রয়েছে।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, পরিবার ও স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি তিনি আত্মহত্যা করেছেন। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা (ইউডি) করা হয়েছে।

  

সর্বশেষ

জনপ্রিয়