১ শ্রাবণ, ১৪৩১ - ১৬ জুলাই, ২০২৪ - 16 July, 2024
amader protidin

রংপুরে অবরোধের সমর্থনের বিএনপির মিছিল

আমাদের প্রতিদিন
8 months ago
123


নিজস্ব প্রতিবেদক:

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের রাজপথ, রেলপথ ও নৌপথ অবরোধের প্রথম দিনে মঙ্গলবার দুপুর পর্যন্ত রংপুর মহানগরীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মাঠে না থাকলে বিকেল ৩টার দিকে দলটির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।

বেলা ৩টার দিকে নগরীর সাতমাথা সড়কের তিনমাথা এলাকায় মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জহির আলম নয়নের নেতৃত্বে অবরোধের সমর্থনে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা। এসময় মহানগর বিএনপির সদস্য জামিল হোসেন, মহানগর যুবদলের সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিন, ছাত্রদলের আহবায়ক ইমরান খান সুজন, সদস্য সচিব রবিউল ইসলাম রবিসহ দলটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। রংপুর মহানগর বিএনপির মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়েছে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পিকেটিং না করেই সটকে পড়ে। এছাড়াও জেলার পীরগাছায় অবরোধের সমর্থনে উপজেলা বিএনপির আহবায়ক আমিনুল ইসলাম রাঙ্গার নেতৃত্বে বিক্ষোভ করে দলটি।

এদিকে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ জেলা ও মহানগর কার্যালয়টি ছিল নেতাকর্মী শূন্য। গ্রেপতার আতংকে নেতাকর্মীরা গত কয়েকদিন ধরে আসছেন না দলীয় কার্যালয়ে। জেলা বিএনপির অবরোধের সমর্থনে কোন পিকেটিং কিংবা মিছিল করেনি। এর আগে হরতালেও জেলা বিএনপি মাঠে ছিল না।

সর্বশেষ

জনপ্রিয়