৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

হারাগাছে জাল ব্যান্ডোল ও বিড়ি জব্দ: একজন গ্রেফতার

আমাদের প্রতিদিন
8 months ago
206


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে জাল ব্যান্ডোল সহ হবিন বিড়ি জব্দ করেছে কাস্টমস। এসময় মুকুল মিয়া (৩৫) নামে একজনকে আটক করা হয়। জব্দ করা হয় একটি মটরসাইকেল। মঙ্গলবার তাকে বিশেষ ক্ষমতা আইনের মামলায় রংপুর আদালতে পাঠানো হয়।

মুকুল মিয়া উপজেলার সারাই ইউনিয়নের ভগিরত মাছহারী গ্রামের মৃত করিম উদ্দিনের ছেলে এবং হবিন বিড়ি কারখানার মালিক।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট হারাগাছ সার্কেলের সহকারি রাজস্ব কর্মকর্তা এসএম শাহিন রেজা জানান, তাদের কাছে তথ্য আসে হারাগাছ পৌর এলাকা থেকে জাল ব্যান্ডোল সহ বিড়ি বাজারজাত করার জন্য নিয়ে যাওয়া হবে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাত ১০ টার দিকে তিনি সহ একটি আভিযানিক টিম হারাগাছ পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযান চালানোর সময় হরিনটারী এলাকায় পাকা রাস্তায় একটি মটরসাইকেল থামানো চেষ্ঠা করা হয়। কিন্তু কাস্টমসের উপস্থিতি টের পেয়ে মুকুল মিয়া মটরসাইকেল নিয়ে দ্রæত বেগে পালিয়ে যাওয়া চেষ্ঠা করে এবং তিনি রাস্তায় পড়ে গিয়ে আঘাত প্রাপ্ত হয়। এ সময় তার কাছ থেকে ১২০০ পিচ জাল ব্যান্ডোল এবং ১০ হাজার শলাকা বিড়ি উদ্ধার করা হয়।

সহকারি রাজস্ব কর্মকর্তা এসএম শাহিন রেজা বলেন, সোমবার রাতে আটক মুকুল মিয়াকে হারাগাছ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মুকুল মিয়ার বিরুদ্ধে ইতিপুর্বে বেশ কয়েকটি মামলা রয়েছে।

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ওসি মোজ্জামেল হক জানায়,  কাস্টমস কর্তৃপক্ষ বাদী হয়ে আটক মুকুলের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন-২৫-এ/২৫-এ(বি) ধারায় মামলা দায়ের করেছে। মঙ্গলবার তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

 

 

 

 

 

  

সর্বশেষ

জনপ্রিয়