৬ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

বিরলে অবরোধের বিরুদ্ধে আ’লীগের মোড়ে মোড়ে শান্তি সমাবেশ

আমাদের প্রতিদিন
8 months ago
68


আতিউর রহমান, বিরল (দিনাজপুর):

বিএনপি-জামায়াতের ডাকা লাগাতার ৩ দিনের অবরোধ কর্মসুচির বিরুদ্ধে বিরল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মোড়ে মোড়ে শান্তি সমাবেশ করে অবস্থান নিয়েছে। আওয়ামী লীগের নেতৃবৃন্দগন অবরোধের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে অবস্থান নেওয়ার বিরলের কোথাও কোন অবরোধের প্রভাব পরেনি।

অবরোধের প্রথমদিন থেকেই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর ও সাধারন সম্পাদক রমাকান্ত রায় এর নেতৃত্বে বিরল উপজেলার প্রাণকেন্দ্র বকুলতলা চাররাস্তার মোড়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা শান্তি সমাবেশ এর ব্যানার টানিয়ে অবস্থান নিয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক বলেন, উপজেলার প্রাণকেন্দ্র বকুলতলা চাররাস্তার মোড় ছাড়াও উপজেলার গুরুত্বপূর্ণ কাঞ্চনমোড় ও ধুকুরঝাড়ী বাজারসহ বিভিন্ন ইউনিয়নের  গুরুত্বপুর্ণ এলাকায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বিএনপি-জামায়াতের ডাকে লাগাতার ৩ দিনের অবরোধের বিরুদ্ধে শুরু থেকেই অবস্থান করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রমাকান্ত রায় বলেন, অবরোধের দ্বিতীয় দিন বুধবার সকাল থেকেই ওইসব গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে অবরোধের নামে সড়কে বিএনপি-জামায়াত কোন নাশকতা নৈরাজ্য করার চেষ্টা করলে রাজপথে থেকেই দেশ বিরোধীদের নৈরাজ্য মোকাবেলা করা হবে। নাশকতারোধে আমাদের এই অবস্থান। আমরা সাধারন জনগনকে সাথে নিয়ে নৈরাজ্য সৃষ্টিকারি বিএনপি-জামায়াতের মোকাবেলা করব।

বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারন সম্পাদক রমাকান্ত রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাজু, সাধারন সম্পাদক মোকলেসুর রহমান ভূট্টুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দের সাথে অবস্থান কর্মসুচিতে অংশগ্রহন করে নেতাকর্মীদের উৎসাহিত করেন।

বিরল থানার অফিসার ইনচার্জ গোলাম মাওলা শাহ্ বলেন, বিএনপি-জামায়াতসহ সমমনা কয়েকটি রাজনৈতিক দলের ডাকা লাগাতার ৩ দিনের অবরোধ কর্মসুচি পালনের দ্বিতীয় দিনেও পুলিশ ব্যাপক নিরাপত্তা গ্রহন করেছে। অবরোধে সাধারন জনগনের জানমাল নিরাপত্তা দিতে আইনশৃঙ্খলা বাহীনি ব্যাপক তৎপর রয়েছে।

 

 

সর্বশেষ

জনপ্রিয়