৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

রাণীশংকৈলে স্ত্রীকে হত্যার পরে থানায় স্বামীর আত্নসমর্পণ

আমাদের প্রতিদিন
8 months ago
68


রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

পারিবারিক কলহের জেরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে স্ত্রীকে হত্যার পর থানায় এসে আত্মসমর্পণ করেছেন  নাজমুল ইসলাম নামের এক ব্যক্তি। এ ঘটনায় তাকে আটক করেছে রাণীশংকৈল থানা পুলিশ।

আজ বুধবার (৮ নভেম্বর) সকালে উপজেলার লেহেম্বা ইউনিয়নের পদমপুর হাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম রাবেয়া খাতুন(৩০) এবং আটক নাজমুলের স্ত্রী। নাজমুল ওই এলাকার ফজলুর রহমানের ছেলে।

স্থানীয়দের সূত্র মতে জানা যায়, ভোর থেকে রাবেয়া ও তার স্বামীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়ার শব্দ শুনতে পান প্রতিবেশীরা। ঝগড়ার একপর্যায়ে নাজমুল  তার স্ত্রীকে মারধর করেন এবং ছুরি দিয়ে বুকে আঘাত করেন।আঘাতের পরে রাবেয়া অচেতন হয়ে মাটিতে পরে গেলে পরিবারের অন্য সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাণীশং‌কৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল বলেন, নিহতের স্বামী থানায় এসে আত্নসমর্পণ করেছে এবং প্রাথমিক জিজ্ঞেসাবাদে ছুরিকাঘাতের কথা নিজেই স্বীকার করেছে। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে।  আটক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়