১ শ্রাবণ, ১৪৩১ - ১৬ জুলাই, ২০২৪ - 16 July, 2024
amader protidin

গঙ্গাচড়ায় কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
8 months ago
291


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ কৃষকলীগ গংগাচড়া উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ কৃষক লীগ গংগাচড়া উপজেলা শাখার আয়োজনে শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন। এতে বিশেষ অতিথি ছিলেন রংপুর জেলা কৃষক লীগের সদস্য আব্দুল করিম। সভার উদ্বোধন করেন রংপুর জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক ভূপেন্দ্র নাথ সরকার। উপজেলা কৃষক লীগের সভাপতি দেবদাস বর্মন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মোত্তালিব মিঠু'র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সহসভাপতি সাজ্জাদুজ্জামান সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান লিটন, নির্মল রায়, সাংগঠনিক সম্পাদক মোস্তাকিম আলম নয়নসহ উপজেলার ৯টি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও সম্পাদক গণ।

বক্তারা বলেন, যতবার বাংলাদেশ আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় এসেছে, বাংলার কৃষকের মুখে হাসি ফোটানোর জন্য নিরলসভাবে কাজ করে গেছে। কৃষি খাতে ৪২ হাজার কোটি টাকা ভর্তুকি, কৃষকদের সহায়তা কার্ড, ১০ টাকায় ব্যাংক অ্যাকাউন্ট খোলার সুবিধা প্রদান, সবকিছুই বাংলার কৃষক সমাজের জন্য শেখ হাসিনার উপহার।

তারা আরও বলেন, বিএনপি জামায়াত আমলে সার, সেচ বিদ্যুতের দাবিতে আন্দোলনরত কৃষকদেরকে গুলি করে হত্যা করা হয়েছে। আওয়ামী লীগ সরকারের আমলে সার বিদ্যুৎ এখন কৃষকের পেছনে ছুটে বেড়ায়। কৃষকরা আজ ফসল উৎপাদনে সফলতা পাচ্ছেন, ফসলের ন্যায্য মূল্য পাচ্ছেন। তাই বাংলার আপামর কৃষক সমাজ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি জামাতের অগ্নিসন্ত্রাসসহ দেশি বিদেশি সকল ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকে নৌকা মার্কার বিজয় উপহার দিতে উন্মুখ হয়ে আছে।

সর্বশেষ

জনপ্রিয়