৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

বিএনপি- জামায়াতের মূল কর্মকান্ড মানুষ খুন করা : সমাজকল্যাণমন্ত্রী

আমাদের প্রতিদিন
8 months ago
135


লালমনিরহাট প্রতিনিধি:

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, হরতাল ও অবরোধের নামে পুলিশসহ মানুষকে হত্যা করে বুঝিয়ে দিয়েছেন বিএনপি- জামায়াতের মূল কর্মকান্ড মানুষ খুন করা। তাই এই দেশে তাদের আর খাওয়া থাকবে না। দেশের নির্বাচন গণতান্ত্রিক উপায়ে হবে। শেখ হাসিনা আবারও ক্ষমতায় যাবে।

শনিবার (১১ নভেম্বর) দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গার সভাপতিত্বে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব‌্য দিতে গিয়ে এসব কথা বলেন মন্ত্রী ।

নির্বাচন নিয়ে সমাজকল্যাণ মন্ত্রী বলেন, বিএনপি- জামাত জোটের কর্মীরা হরতাল অবরোধের নামে দেশে যে নৈরাজ্য চালাচ্ছে এতে করে দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। এই অবস্থায় তারা নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকার চাচ্ছেন। তত্ত্বাবধায়ক সরকার তো হাইকোর্ট বাতিল করে দিয়েছে। তাহলে সে কি এই নির্বাচনে কিভাবে পুণ বহাল করবেন।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের যেভাবে উন্নয়ন করেছে এই উন্নয়ন দেখে তাদের হিংসে হচ্ছে। তাই তারা অফিস আদালতসহ বাসে আগুন দিচ্ছে। দেশের সম্পদ নষ্ট করে তারা কোনদিনও ক্ষমতায় আসতে পারবে না।

এসময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, সমাজকল্যাণমন্ত্রীর ব্যাক্তিগত কর্মকর্তা মিজানুর রহমান মিজান, তুষভান্ডার ইউনিয়ন চেয়ারম্যান নুর ইসলামসহ আওয়ামীলীগের নেতাকর্মীসহ যুবলীগের কর্মীরা।

এর আগে কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার স্কুল মাদ্রাসার দ্বিতল ভবন ও উন্নয়নমূলক কর্মকাণ্ড উদ্বোধন করেন তিনি।

সর্বশেষ

জনপ্রিয়