৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

বাংলাদেশের প্রধানমন্ত্রীর সাথে ছবি তোলার জন্য বাইডেন তাঁর মোবাইল ফোন এগিয়ে দিচ্ছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি

আমাদের প্রতিদিন
8 months ago
473


আতিউর রহমান, বিরল (দিনাজপুর):

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি বলেন, গত ১৫ বছর বছর যাবৎ দেশনেত্রী শেখ হাসিনা এই বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্র বিনির্মাণে কাজ করে যাচ্ছেন। টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরীয়া আজকে আলোকিত হয়েছে। নৌপথ, রেলপথ, আকাশপথ সর্বত্র উন্নয়ন করা হয়েছে। গভীর সমুদ্র বন্দর নির্মাণ, বঙ্গবন্ধু টানেল নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজের মাধ্যমে আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সমগ্র বাংলাদেশে প্রত্যেকটি গ্রাম, প্রত্যেকটি উপজেলায় আমরা উন্নয়ন কাজ করে যাচ্ছি। এই বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ করা হয়েছে। আজকে বাংলাদেশে কোন মানুষ গৃহহীন-ভূমিহীন নাই। এই বাংলাদেশকে বদলে ফেলা হয়েছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষে কাজ করা হচ্ছে।

তিনি আরো বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রীর সাথে ছবি তোলার জন্য বাইডেন তাঁর মোবাইল ফোন এগিয়ে দিচ্ছে। সেলফি তুলেছে। আজকে আমাদের প্রধানমন্ত্রীকে সম্মান করা হচ্ছে। এটা আমরা বাঙালী হিসেবে গর্ববোধ করি। আমাদের যুবকরা তরুণরা আজকে ঐক্যবদ্ধ হয়েছে। দেশগড়ার শপথ নিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে আজকে বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে একত্রিত হয়েছে। আমাদের যুবকরা তরুণরা প্রমাণ করেছে যে কোন সন্ত্রাস, নৈরাজ্য, গুম, হত্যার বিরুদ্ধে বিরলের মানুষ অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে। 

রবিবার বিকেলে বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে যুব ও তারুণ্যের সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য প্রদানকালে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি উপরোক্ত কথাগুলি বলেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি এর আগে বিরলে সাতটি উন্নয়ন কজের ভিত্তিপ্রস্তর এবং উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এর মধ্যে শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ, কানাইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ, শহরগ্রাম ইউপি অফিস (নাড়াবাড়ী জিসি) হতে পূর্ব মহেশপুর বাজার ভায়া মাধববাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সড়ক নির্মাণ, বিরল উপজেলাধনী পূর্ব মহেশপুর ইউ, জেড, আর হতে রবিপুর ক্লিনিক পর্যন্ত সড়ক নির্মাণ, টেপুয়াতলী মোড় হতে বিল্লাহ হোসেন পাড়া সড়ক উন্নয়ন, মঙ্গলপুর ইউপি অফিস হতে উপরপরিহাট (বিরল অংশ) পর্যন্ত সড়ক নির্মাণ, রানীপুকুর ইউপি অফিস বোর্ডহাট হতে সারাংগাই পলাশবাড়ী দ্বৈত্যপাড়া মোড় ভায়া বুধবারিয়াহাট পর্যন্ত সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর শুভ উদ্বোধন করেন।

সর্বশেষ

জনপ্রিয়