১ শ্রাবণ, ১৪৩১ - ১৬ জুলাই, ২০২৪ - 16 July, 2024
amader protidin

নীলফামারীতে ব্র্যাকের উদ্যোগে ১৮টি বিদ্যালয়ে খেলনা উপকরণ বিতরণ

আমাদের প্রতিদিন
7 months ago
153


নীলফামারী প্রতিনিধি:

ব্র্র্যাকের উদ্যোগে নীলফামারী সদর উপজেলার ১৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের জন্য পাঁচ প্রকারের খেলনা উপকরণ বিতরণ করা হচ্ছে।

সোমবার সকালে নগর দারোয়ানী সরকারী প্রাথমিক  বিদ্যালয়ে বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মেহেদী হাসান। এ সময় উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুস সাত্তার ও সহকারী শিক্ষা কর্মকর্তা নুরুজ্জামান, ব্র্যাকের জেলা  সমন্বয়কারী আকতারুল ইসলাম, মনিটরিং অফিসার আ ক ম রোকনুজ্জামান এবং শিশু বিকাশ কেন্দ্রের উপজেলা ব্যবস্থাপক নারায়ন চন্দ্র রায় ও আলী মো. আবু কালাম উপস্থিত ছিলেন।

একই দিনে আরো চারটি বিদ্যালয়ে শিশুদের জন্য খেলনা বিতরণ করা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে। খেলনা সামগ্রীর মধ্যে রয়েছে রকিং ¯ব্লাইডার, উইনার হর্স, ডিয়ার রাইডার, রকার ডলফি ও রকার এলিফ্যান্ট। ব্র্যাকের জেলা সমন্বয়কারী আকতারুল ইসলাম জানান, জেলা সদরে ১৮টি শিশু বিকাশ কেন্দ্র রয়েছে। এসব

বিদ্যালয়ে ২৫জন করে শিশু শিক্ষার্থী রয়েছে। ২০২৪ সালের জানুয়ারীতে এসব বিদ্যালয়ের শিক্ষার্থীরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিকে ভর্তি হবে। এজন্য ব্র্যাকের পক্ষ্য থেকে ১৮টি বিদ্যালয়ে আমরা খেলনা উপকরণ দিয়েছি যাতে শিশুরা শিক্ষা সহায়ক পরিবেশ পেতে পারে।

সর্বশেষ

জনপ্রিয়