১০ শ্রাবণ, ১৪৩১ - ২৬ জুলাই, ২০২৪ - 26 July, 2024
amader protidin

বাস-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে গঙ্গাচড়ায় দুইনারীসহ নিহত-৩

আমাদের প্রতিদিন
1 month ago
300


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

বাস-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে রংপুরের গঙ্গাচড়ায় দুইনারীসহ ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, কিশোরগঞ্জ মহিলা কলেজের প্রভাষক দিবা রানী সরকার (৪০),জাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পড়ুয়া রিমু আক্তার (২২) তার বাড়ি পুটিমারী ইউনিয়নের ভেরভেরী গ্রামে

ও কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কর্মরত আনসার সদস্য মেহেরুল (৩৫)। শনিবার (৮ জুন) সকাল ১১টায় গঙ্গাচড়া মডেল থানা এলাকার খলেয়াগঞ্জিপুর চেয়ারম্যান মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। গঙ্গাচড়া মডেল থানার এসআই জনক রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, সিএনজিতে করে কলেজ শিক্ষক দিবা, আনসার সদস্য মেহেরুল, জাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পড়ুয়া রিমু আক্তার (২২)

নীলফামারী জেলার কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন। তারা চেয়ারম্যানের মোড় এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি বাসের মুখোমুখি সংর্ঘষ হয়। সিএনজিটি দুমড়ে-মুচরে গেলে ঘটনাস্থলে মেহেরুল নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহত সিএনজি চালক, শিক্ষক দিবা রানী,

বিশ্ববিদ্যালয় পড়ুয়া রিমু আক্তার (২২) ও

বাসের হেল্পারকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এতে পথিমধ্যেই মারা যান দিবা রানী ও রিমু আক্তার। এ ঘটনায় চিকিৎসাধীন আহত বাস হেল্পারের অবস্থা আশংঙ্কাজনক।

এসআই জনক রায় বলেন, দিবা রানী ও রিমু আক্তারের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রয়েছে। মেহেরুলের লাশ হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। রাস্তা থেকে দূর্ঘটনা কবলিত বাস ও সিএনজিটি সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়