১০ শ্রাবণ, ১৪৩১ - ২৬ জুলাই, ২০২৪ - 26 July, 2024
amader protidin

লালমনিরহাটে টাকা ছিনতাইয়ে চেষ্টা; দুই পুলিশ সদস্য প্রত্যাহার

আমাদের প্রতিদিন
1 month ago
34


 

লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের হাতীবান্ধায় ব্যবসায়ীকে পথরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। নারায়ন বম্মর্ণ ও মামুন মিয়া নামে ওই পুলিশ সদস্য হাতীবান্ধা থানা আওতায় দোয়ানী পুলিশ ফািঁড়তে কর্মরত ছিলো। মঙ্গলবার মধ্যরাতে তাদের প্রত্যাহার করে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

হাসমত আলী নামে এক ভুট্টা ব্যবসায়ী জানান, মঙ্গলবার রাতে হাতীবান্ধা উপজেলার সাধুর বাজার থেকে পার্শ্ববতী ডিমলা উপজেলায় যাওয়ার পথে ফ্লাড বাইপাসের মাঝামাঝি অন্ধকারে তাকে পথরোধ করে দুই ব্যক্তি। এ সময় তার কাছে থাকা ৪৩ লক্ষ টাকাসহ একটি ব্যাগ কেড়ে নেয়ার চেষ্টা করেন ওই দুই ব্যক্তি। তখন হাসমত আলী চিৎকার দিলে ওই দুই ব্যক্তি তারা যে পুলিশ সদস্য সেই পরিচয় দেয়। এ সময় ওই এলাকার সাধারণ ব্যবসায়ীরা পুলিশ ফািঁড়র সামনে জড়ো হয় এবং লালমনিরহাট—নীলফামারী সড়কে বিক্ষোভ করতে থাকে। 

খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত ঘটনাস্থলে ছুটে যায় এবং পুলিশ ফািঁড়তে ব্যবসায়ীদের সাথে বৈঠক করেন। পরে অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে প্রত্যাহারের ঘোষনা দিলে পরিস্থিতি শান্ত হয়। রাতেই অভিযুক্ত পুলিশ সদস্য নারায়ন বম্মর্ণ ও মামুন মিয়াকে প্রত্যাহার করে দোয়ানী পুলিশ ফািঁড় থেকে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত জানান অভিযোগের কারণে ওই দুই পুলিশ সদস্যকে থানায় নিয়ে আসা হচ্ছে। উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে পরবতীর্ সিদ্ধান্ত নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়