৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দু টাকার কাপড়ের হাট

আমাদের প্রতিদিন
1 month ago
47


কুড়িগ্রাম প্রতিনিধি :  

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ঈদ উৎসবকে রাঙ্গিয়ে দিতে নিম্ন আয়ের ৩৫ জন মাকে মাত্র দু টাকার বিনিময়ে নতুন পোশাক শাড়ী, লুঙ্গি, মেক্সি ও ব্লাউজের কাপড় বিক্রয় করে স্থানীয় মানব কল্যাণ মূলক স্বেচ্ছাসেবী সংগঠন ফাইট আনটিল লাইট (ফুল),কুড়িগ্রাম।

বুধবার দুপুরে নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সম্মুখ প্রাঙ্গণে দরিদ্র মায়েদের হাতে নতুন কাপড় তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিব্বির আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মকবুল হোসনে, উপজেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান, নেওয়াশী ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান মুকুল,ফুল এর নির্বাহী পরিচালক আব্দুল কাদের, ফুল এর ম্যানেজার রবিউল, প্রোজেক্ট অফিসার ফজলুল করিম ফারাজি প্রমূখ।

দু টাকার হাটে কাপড় নিতে আসা রহিমা বেগম বলেন, মুই স্বপ্নেও ভাবোং নাই দু টাহায় একখান নয়া শাড়ী পাইম । দুই ঈদ থাকি নয়া কাপড় পেং দোং (পরা) নাই। এই ঈদ টা ভালে যাইবে বাবা।

আফসানা খাতুন বলেন, আমার গর্ভে ৫ মাসের সন্তান। সাধারণ কাপড় পড়লে কষ্ট হয় । দুই টাকার হাটে এসে ২টাকা দিয়া একটা রেডিমেট মেক্সি নিলাম।এখন আরামে পড়তে পারবো। ফুল সংগঠনকে এবং হামার ইউনও স্যারকে অনেক ধন্যবাদ।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা

সিব্বির আহমেদ বলেন,ফুল দীর্ঘদিন ধরে ব্যতিক্রমধর্মী জনকল্যাণমূলক ভালো ভালো কাজ করে আসছে। আমার প্রশাসন থেকে সহযোগিতা অব্যাহত থাকবে।

ফুল এর নির্বাহী পরিচালক আব্দুল কাদের বলেন,  ঈদ উৎসবকে রাঙ্গিয়ে দিতে হাসনাবাদ ইউনিয়নের ৩৫জন দরিদ্র মাকে মাত্র ২ টাকার বিনিময়ে নতুন কাপড় প্রদান করা হয়েছে। ফুল কাউকে ত্রাণ দেয় না। ত্রাণ নেবার মানসিকতা থেকে বের হয়ে আসা এবং নিজের আত্মসম্মান হেয় না করার জন্য নামমাত্র মুল্যে মায়েদের জন্য এমন আয়োজন করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়