৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় অটোরিক্সার ৩ যাত্রী নিহত

আমাদের প্রতিদিন
1 month ago
51


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক নারী সহ তিন জন নিহত হয়েছে। নিহত তিনজনই অটোরিক্সার যাত্রী। বৃহস্পতিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার বাড়াই হাট এবং একই সময়ে ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, দিনাজপুর—ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বাড়াই হাট নামক স্থানে দিনাজপুর অভিমুখি একটি ট্রাক একটি অটোরিক্সাকে চাপা দিলে এক নারীসহ দুই অটো যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। নিহতরা হলো—দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মদনপুর গ্রামের আফজাল হোসেনের স্ত্রী জাহানারা বেগম (৫০) ও ফুলবাড়ী উপজেলার সুজালপুর গ্রামের খাজের উদ্দিন মন্ডলের ছেলে নজরুল ইসলাম (৪৮)। এখানে গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করলে ওই সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। প্রশাসনের লোকজন ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে দুপুর দেড়টার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এদিকে একই সময় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ সড়কে গরু বোঝাই ভটভটির সাথে অটোরিক্সার সংঘর্ষে  আলতাফ হোসেন (৪৩) নামে এক অটোযাত্রী নিহত হয়েছে। নিহত আলতাফ হোসেন দিনাজপুরের হাকিমপুর উপজেলার অধিবাসী। ঘোড়াঘাট থানার ওসি আসাদ জানান, এই ঘটনায় ভটভটি চালক পালিয়ে গেলেও ভটভটি আটক করা হয়েছে।##

 

সর্বশেষ

জনপ্রিয়