৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

ঘোড়াঘাটে করতোয়া নদীর পাশে থেকে মরদেহ উদ্ধার

আমাদের প্রতিদিন
4 weeks ago
42


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে করতোয়া নদীর তীরবতীর্ এলাকা থেকে শাহিনুর ইসলাম(৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

রবিবার (২৩ জুন) সকালে পৌরসভা এলাকার ৬নং ওয়ার্ডের হঠাৎ পাড়া গ্রামের করতোয়া নদীর তীরবর্তী এলাকায় মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পরে পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তি হলেন, উপজেলার ৪ নং ইউপির চকবামুনিয়া-বিশ্বনাথপুর  গ্রামের নওশা মিয়ার ছেলে শাহিনুর ইসলাম(৩৫)। সে বেশ কিছুদিন থেকে বিভিন্ন মাদক দ্রব্যের নেশায় আসক্ত হয়ে পড়ে এবং মাদক সেবনের কারণে পারিবারিক অশান্তিতে ভূগছিলেন সে সহ তার পরিবার।

নিহতের আত্মীয়স্বজনরা জানায়, গতকাল বিকালে বাড়ি থেকে বের হয় শাহিনুর। এরপর সে আর বাড়িতে ফেরেনী। বিকেলের আগে তার পকেট থেকে নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে তার বড় ভাই। এ নিয়ে স্ত্রী সাথে বাকবিতন্ডা হয় তার। রাতে বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নী পরিবার।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, নিহতের শরীর কোন ক্ষত বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নী। ঘটনাস্থলে নিহত শাহিনুর বমি এবং মূত্রত্যাগ করেছিলেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত পরিমানে মাদক সেবনের কারণে তার মৃত্যু হয়েছে। তবে মারা যাওয়ার সঠিক কারণ নির্ণয়ে আমরা মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সর্বশেষ

জনপ্রিয়