৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

পলাশবাড়ীতে হত্যা মামলার আসামী গ্রেফতার-২

আমাদের প্রতিদিন
3 weeks ago
57


বায়েজিদ, পলাশবাড়ী (গাইবান্ধা):

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় রুবেল মিয়া (৬২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দু'জনকে গ্রেফতার করেছে RAB।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন,বুজরুক বিষ্ণুপুর গ্রামের আনু মাজীআবুল কাশেমের ছেলে আতিয়ার রহমান(৫৫) ও মধু মিয়া(৬৫)।

শনিবার (২২ জুন) বিকাল সাড়ে ৪ টার দিকে গাইবান্ধা সদরের মোল্লারচর হাতিমারা বাজার থেকে গ্রেফতার করা হয়।

শনিবার (২২ জুন) রাতে RAB -১৩।  গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ  স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপ্তিতে আরও বলা হয়, রুবেল মিয়ার সঙ্গে আসামীদের পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিলো। এর জেরে ১৭ জুন সন্ধ্যার দিকে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরপর ১৮ জুন দুপুর ১ টার দিকে রুবেল মিয়া বাড়ী থেকে বাজারে দিকে যাচ্ছিলেন। পথি মধ্যে পলাশবাড়ী বুজরুক বিষ্ণুপুরের বোর্ড বাজার নামকস্থানে পৌছলে আসামীরা ধারালো ছোড়া, কাঠের বাতা দিয়ে রুবেলের মাথায় আঘাত করে গুরুতর জখম করে। এ অবস্থায় রুবেল মিয়াকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে এবং পরে উন্নত চিৎকিসার জন্য রংপু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান স্বজনরা। সেখানে চিৎকিসাধীন অবস্থায় ২০ জুন সকাল ১১ টার দিকে মারা যান। এ ঘটনায় পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।এরপর থেকে ওই আসামিরা আত্নগোপনে থাকেন।

এ তথ্য নিশ্চিত করে RAB -13, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, শনিবার (২২ জুন) তথ্যপ্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে ওই আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়