৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

মেয়ের সাথে প্রেমের সম্পর্কের জের রংপুরে অটোচালক আলীকে হত্যা, খালুসহ গ্রেপ্তার-৩

আমাদের প্রতিদিন
3 weeks ago
56


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের মিঠাপুকুর উপজেলার পল্লীতে মেয়ের সাথে প্রেমের সম্পর্ক মেনে নিতে না পারায় অটো চালক ভাগ্নে মোঃ আলীকে (১৭) নির্জনস্থানে নিয়ে গিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে আপন খালুর বিরুদ্ধে। সেই সাথে আলী’র গোপনাঙ্গসহ শরীরের এসিড ঢেলে মৃত্যু নিশ্চিত করা হয়। হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী আপন খালু মোক্তার হোসেন সহ ৩ জনকে গ্রেফতার করে এ চাঞ্চল্যকর তথ্য পেয়েছে র‌্যাব—১৩।

গ্রেফতারকৃতরা হলেন, মিঠাপুকুরের আলীপুর এলাকার মোকছেদুল মিয়ার ছেলে রেদোয়ান মিয়াকে (২১), আশ্রাফপুর এলাকার কেরামত আলীর ছেলে ইসলাম মিয়া (২৪) এবং আলীপুর এলাকার আব্দুর রউফের ছেলে মোক্তার হোসেনকে (৩৯)।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব—১৩ সদরের উপ—অধিনায়ক মেজর এএইচএম উমর ফারুক। তিনি জানান, রোববার সকালে রংপুর সদর উপজেলার সদ্যপুরস্করনী ইউনিয়নের পালিচড়া কাটাবাড়ি জমিদারপাড়া বিল এলাকার একটি মরিচ ক্ষেত থেকে ইজিবাইক চালক মোঃ আলী’র লাশ পাওয়া যায়। সেই সময় আলী’র খালু মোক্তার হোসেন জানান, আলী তার ইজিবাইক চালাতো। ২১ জুন বিকেলে ইজিবাইক রিজার্ভ ভাড়ার কথা বলে আলী বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। পরে আলী’র লাশ পাওয়া গেলে মোক্তার হোসেন নিজে বাদী হয়ে সদর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

নিহতের বড় ভাইয়ের বদলে খালু বাদী হয়ে মামলা করায় বিষয়টি রহস্যজনক মনে হয় র‌্যাব কর্মকর্তাদের। পরে সোমবার রাতে মিঠাপুকুর আলীপুর থেকে মোকছেদুল ইসলামের ছেলে রেদোয়ান মিয়াকে (২১) নিজ বাড়ি থেকে এবং আশরাফপুর কেরামত আলীর ছেলে ইসলাম মিয়া (২৪) এবং আলীপুরের আব্দুর রউপের ছেলে মোক্তার হোসেনকে (৩৯) পায়রাবন্দ বেগম রোকেয়া স্মৃতি গালর্স স্কুল এন্ড কলেজ সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, খালু মোক্তার হোসেনের ১৪ বছর বয়সী মেয়ের সাথে অটো চালক মো: আলীর প্রেমের সম্পর্ক ছিল। যেটা মোক্তার হোসেন মেনে নিতে পারেননি। এর পরেই তিনি পরিকল্পনা অনুযায়ী ইজিবাইক চালক রোদেয়ান মিয়া ভাড়ার কথা বলে আলীকে জমিদারপাড়া বিলের কাছে মরিচ ক্ষেতে নিয়ে যায়। মোক্তার হোসেন অটো চালক আলীর মাথায় রড দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। আলীর মৃত্যু নিশ্চিত করতে আসামী রেদোয়ান তার গোপনাঙ্গসহ সারা শরীরে এসিড ঢেলে দেয়। সেই সাথে ইজিবাইকের ৪টি ব্যাটারী খুলে নিয়ে যায়। আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছেন।

সর্বশেষ

জনপ্রিয়