৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

কুড়িগ্রামে পৃথক সড়ক দূর্ঘটায় তিনজন নিহত

আমাদের প্রতিদিন
3 weeks ago
28


কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের তিন উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন,জেলার ভূরুঙ্গামারী উপজেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজদ ও ফুলবাড়ী উপজেলা নবনির্বাচিত ভাইস চেয়াম্যান মেহেদি হাসানের পিতা আতাউর রহমান এবং রৌমারী উপজেলার ব্যবসায়ী জহুরুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২৬ জুন (বুধবার) সকালে আবুল কালাম আজদ (৬০) ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের সাহাপাড়ার নিজ বাড়ি থেকে মটরসাইকেল যোগে আন্ধাড়ীঝাড় যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গিয়ে মৃত্যু বরণ করেন। তিনি ওই এলাকার মৃত্যু জব্বার আলীর সন্তান।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন জানান, সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা করা হয়েছে।

ফুলবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় নব-নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানের বাবা আতাউর রহমান(৬২) নিহত হয়। মঙ্গলবার ২৫ জুন রাত ১০টার দিকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে উপজেলার বালারহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা মোটরসাইকেলটি আটক করে। তবে চালক উপজেলার কুরুষা ফেরুষা গ্রামের ইমান আলীর ছেলে এবং ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজ মোড় এলাকার আদি মোটরসাইকেল মেকানিক্সের কর্মচারী লিমন মিয়া(১৫)পালিয়ে গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদে এশার নামাজ পড়ে বাড়ী ফিরছিলেন আতাউর রহমান। এসময় পিছন দিক থেকে একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেলের ধাক্কায় পাকা রাস্তার ওপর পরে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থার অবনতি হলে

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে অ্যাম্বুলেন্স যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে রৌমারী উপজেলায় একটি ভুট্টা বোঝাই অটো ভ্যানের নিচে চাপা পড়ে জহুরুল ইসলাম (৩৮) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অটো ভ্যান চালক ফরমান আলী (৩৯) গুরতর আহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর বাজারের পূর্ব পার্শে ব্রীজ সংলগ রাস্তায় এ দূর্ঘটনা ঘটে।

জানাযায়, একটি ভুট্টা বোঝাই অটোভ্যান পাখিউড়া বাজার থেকে রৌমারী উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে টাপুরচর বাজারের পূর্ব পার্শ ব্রীজ ওঠার সময় গাড়ীর চালক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে অটো ভ্যান চালক ফরমান আলী এবং জহুরুল ইসলাম গুরুতর আহত হন। স্থানীয়রা দুজনকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিসক দু’জনকই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ হাসপাতাল নেয়ার পথে ঐদিন রাত ৮টার দিকে জহুরুল ইসলামের মৃত্যু হয়। নিহত জহুরুল শৌলমারী ইউনিয়নের পোড়ারচর গ্রামের আবুল কাশেমে পুত্র।

এবিষয় রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ হিল জামান বলেন, জনপ্রতিনিধি ও স্থানীয়দের সুপারিশ নিহতের লাশ তার পরিবারর কাছ হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়