৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

ভূরুঙ্গামারীতে বাবার সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

আমাদের প্রতিদিন
3 weeks ago
32


ভূরুঙ্গামারী ( কুড়িগ্রাম ) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাবার সাথে অভিমান করে হাবিবুর রহমান (৩৫) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মৃত ওই যুবক উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর গ্রামের জয়নাল আবেদিন এর ছেলে। বুধবার সকালে বাড়ির পাশের (দলবাড়ি বিলের) পুকুর পাড়ের একটি ইউক্যালিপটাস গাছের সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।তিলাই ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়, মৃত হাবিবুর একটি অটো রিকশা কেনার জন্য বাড়িতে টাকা চায়। মঙ্গলবার একটি গরু বিক্রি করে টাকাও জোগাড় করে হাবিবুরের বাবা। বুধবার সকালে পারিবারিক বিভিন্ন বিষয়ে কথা বলার সময় বাবা ছেলের মধ্যে মনমালিন্য হয়। পরে বাবার উপর অভিমান করে সকাল আটটার দিকে বাড়ি থেকে বেড়িয়ে পাশের দলবাড়ি বিলের মধ্যে পুকুর পাড়ে মাছ মারার (শিপ জাল) জালের রশি খুলে গলায় পেচিয়ে ইউক্যালিপটাস গাছের সাথে  ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে।

ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন জানান, আমি ঘটনাস্থলে অবস্থান করছি। এলাকাবাসির আবেদনের প্রেক্ষিতে ও পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়