১০ শ্রাবণ, ১৪৩১ - ২৬ জুলাই, ২০২৪ - 26 July, 2024
amader protidin

কুড়িগ্রামে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
4 weeks ago
65


কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে নদী তীরবর্তী এলাকার জনগোষ্ঠীর অধিকার আদায়ের ক্ষেত্রে সাংবাদিকদেরর করণীয় ও ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬জুন) দুপুরে আরডিআরএস প্রশিক্ষণ কক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, সিনিয়র সাংবাদিক সফি খান, মমিনুল ইসলাম মঞ্জু, ছানালাল বকসী, আরডিআরএস'র কোঅর্ডিনেটর (ইমারজেন্সি এন্ড হিউমেন্টেরিয়াম) তপন কুমার সাহা, প্রজেক্ট অফিসার জান্নাতুন মনিরা ও খায়রুন নেসা সরকার প্রমুখ।

মতবিনিময়ের আয়োজন করে আরডিআরএস'র ট্রান্স বাউন্ডারি রিভার্স অফ সাউথ এশিয়া (ট্রোসা-২) প্রকল্প। অক্সফাম ইন বাংলাদেশ'র আর্থিক সহায়তায় ব্রহ্মপূত্র বেসিনে এই প্রকল্পের আওতায় নদী তীরবর্তী জেলে সম্প্রদায় ও মাছ ধরে জীবিকা নির্বাহ করে এমন পরিবার ও নারীদের নিয়ে কাজ করছে।

র্সংবাদিকরা জানান, "নদী তীরবর্তী জনগণের জীবনযাত্রার মান উন্নয়ন ও তাদের অধিকার রক্ষার ক্ষেত্রে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। গণমাধ্যমের দায়িত্ব হলো সত্যনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জনগণের দুঃখ-কষ্ট ও তাদের অধিকার রক্ষার সংগ্রামকে সকলের সামনে তুলে ধরা।"

সর্বশেষ

জনপ্রিয়