৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

রংপুরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

আমাদের প্রতিদিন
3 weeks ago
62


নিজস্ব প্রতিবেদক:

ঘাঘট নদীতে গোসল করতে গিয়ে আজমাইন ও জিম নামে দুই ভাই—বোনের মৃত্যুহয়েছে । তারা দুইজনেই  নর্থ বেঙ্গল আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থী । ঘটনাটি ঘটেয়ে বুধবার দুপুরে রংপুর নগরীর ভুরারঘাট  এলাকায়। আজমাইন ক্লাস সিক্সের ও জিম ক্লাস ওয়ানের শিক্ষার্থী । তারা দুইজন পরস্পরের আপন চাচাতো ও জ্যাঠাতো ভাইবোন।

অপর দিকে সকালে মিঠাপুকুর উপজেলার পশ্চিম বড়বালা এলাকায়  উঠানের পুকুরে ডুবে এরশাদুল হকের কন্যা মিফতাউল জান্নাত নামের এক শিশুর মৃত্যু হয়েছে। তার বয়স ১১ মাস।

আজমাইন এর পিতার নাম আনিসুল ও জিমের পিতার নাম রতন মিয়া। পরে রংপুর ফায়ার সার্ভিসের ডুবরীরা তাদের  উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাদের  মৃত্যু ঘোষণা করেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নগরীর তাজহাট থানার ওসি রবিউল ইসলাম জানান, এই দুই শিশু স্কুল থেকে বাড়ি ফিরে দুপুরে ঘাঘট নদীতে গোসল করতে গেলে সাঁতার না জানার কারণে নদীতে তলিয়ে যায়।

রংপুর ফায়ার সার্ভিসের ডুবরি দলের প্রধান আতাউর রহমান জানান, বিকেলে আমরা সংবাদ পেয়ে শিশুদুটিকে ঘাঘট নদী থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

সর্বশেষ

জনপ্রিয়