১০ শ্রাবণ, ১৪৩১ - ২৬ জুলাই, ২০২৪ - 26 July, 2024
amader protidin

সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসির বিক্ষোভ

আমাদের প্রতিদিন
4 weeks ago
43


কুড়িগ্রাম প্রতিনিধি :

সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের নামে “জোর পূর্বক জমি দখল ও পিস্তল উঁচিয়ে হত্যার হুমকি”র মিথ্যা অভিযোগ এনে অপপ্রচার চালানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসি।

বৃহস্পতিবার দুপুরে এলাকাবাসির উদ্দ্যেগে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শাপলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদের সামনে সমাবেশ করেন তারা।

বিক্ষাভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার আহসান বাবু, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সুরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোস্তফিজুর রহমান রবিন, দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হারুন অর রশিদ লাল, সমাজ সেবিকা নাহিদ আক্তার সাজু, মহিলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মমতাজ বেগম প্রমুখ। বিক্ষোভ ও সমাবেশে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তারা বলেন, জোরপূর্বক জমি দখলসহ বিভিন্ন মিথ্যা অভিযোগ এনে একটি কুচক্রীমহল রৌমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনকে হেয় প্রতিপন্ন করার জন্য  তার নামে একের পর এক অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে করে তার যেমন সম্মানহানি হচ্ছে দলেরও ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে।  তা মেনে নেওয়া যায় না।

কুচক্রীমহলকে উদ্দেশ্য করে বক্তারা আরো বলেন, আপনারা যতই ষড়যন্ত্র করেন না কেন জাকির হোসেনকে দাবায় রাখতে পারবেন না। কারণ রৌমারীর জনগণ তার সাথে আছে। এখনো সময় আছে ভালো হয়ে যান। জনগণ খেলা শুরু করলে আপনারা পালানোর পথ পাবেন না। এসব অপপ্রচার বন্ধের দাবি জানান বক্তারা।

উল্লেখ্য গত ২৪ জুন পিস্তল উঠিয়ে হত্যার হুমকী ও জোড় পুর্বক জমি দখলের অভিযোগে এনে সাবেক প্রতিমন্ত্রী মো: জাকির হোসেনের নামে রৌমারী থানায় অভিযোগ দায়ের করেন প্রতিবেশি আনোয়ার হোসেন।

সর্বশেষ

জনপ্রিয়