৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

জাতীয় যুব সংহতির কর্মী সভা অনুষ্ঠিত ২৬নং ওয়ার্ড কমিটি গঠন

আমাদের প্রতিদিন
3 weeks ago
40


নিজস্ব প্রতিবেদক:

জাতীয় যুব সংহতি রংপুর মহানগরীর ২৬নং ওয়ার্ড কমিটি গঠনের লক্ষে গত শুক্রবার রাতে নগরীর নুরপুরে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কো-চেয়ারম্যান, রংপুর মহানগর সভাপতি ও রসিক মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

জাতীয় যুব সংহতি রংপুর মহানগর কমিটির আহবায়ক মোঃ ইউসুফ আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি রংপুর জেলার যূগ্ম আহবায়ক মোঃ শাফিউল ইসলাম শাফি, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান নাজিম, জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য মোঃ আব্দুর রহিম বাবলু, বিশিষ্ঠ শ্রমিক নেতা মোঃ সামসুল আলম, জাতীয় পার্টি রংপুর মহানগরীর ২৮ নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মহিউদ্দিন টিটু, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলার আহবায়ক মোঃ আরিফুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর কমিটির সদস্য সচিব গোলাম মোস্তফা হীরা ও যুব নেতা মোঃ মাইদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় সাংগঠনিক নির্দেশে জাতীয় যুব সংহতি রংপুর মহানগর শাখার কার্যক্রমকে বেগবান ও গতিশীল করার লক্ষে জাতীয় যুব সংহতি রংপুর মহানগরীর ২৬নং ওয়ার্ড কমিটি ঘোষনা করা হয়। এ সময় মোঃ সবুজ হোসেনকে সভাপতি, আশরাফুল আলম মানিককে সাধারণ সম্পাদক ও মোঃ মোবাশ্বির হোসেন বিশালকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৬১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয় এবং অদ্য হইতে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য সদ্য মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদককে  আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নিদের্শ প্রদান করেন জাতীয় যুব সংহতি রংপুর মহানগর কমিটির আহবায়ক মোঃ ইউসুফ আহমেদ ও সদস্য সচিব গোলাম মোস্তফা হীরা।

সর্বশেষ

জনপ্রিয়