৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

লালমনিরহাটে পুত্রকে বাচাঁতে পিতার কৌশল;বাদীর বিরুদ্ধে হত্যার অভিযোগ!

আমাদের প্রতিদিন
2 weeks ago
40


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় মামলার বাদীর বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আরজিনা বেগমের ভাই সিরাজুল ইসলাম মামলার বাদী রফিকুল ইসলামের বিরুদ্ধে এ অভিযোগ তুলেন। তার দাবী পুত্রকে বাচাঁতে রফিকুল ইসলাম এ মামলার বাদী হয়েছেন। হামলায় আহত হওয়ার ১৬ দিন পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে নিজ বাড়িতে মারা যান আরজিনা বেগম। এর আগে গত ১৬ জনু ওই উপজেলার উত্তর পারুলিয়া গ্রামে হামলার শিকার হয় আরজিনা বেগম। আরজিনা বেগম ওই এলাকার গোলাপ হোসেনের স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

নিহতের ভাই সিরাজুল ইসলাম বলেন, গত ১৬ জুন তার বোনকে প্রতিবেশী সম্পর্কে ভাতিজা ফরমান আলী ওরফে রিপন মিয়া ও তার পিতা রফিকুল ইসলামসহ অনেকেই মারধর করেন। পরে গ্রামবাসী তার বোনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ঘটনার দুই দিন পর থানায় গিয়ে আমরা জানতে পারি হামলার সাথে জড়িত রফিকুল ইসলাম নিজে মামলার বাদী হয়ে অপর হামলাকারী তার ছেলে ফরমান আলী ওরফে রিপন মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পুত্রকে রক্ষা করতে পিতার এমন কৌশল অথচ ওই হামলার মূল নায়ক রফিকুল ইসলাম। এ ঘটনার পর পরেই স্থানীয় এক নেতা আমাদের ঘটনাটি মিমাংশা করতে চাপ দিয়ে আসছেন। এমতবস্থায় সোমবার সকালে আমার বোন মারা যায়। এ ঘটনায় আমরা থানায় মামলা করতে গেলে পুলিশ আমাদের মামলা নেয়নি বলে দাবী করেন নিহতের ভাই সিরাজুল ইসলাম ।

এ দিকে আরজিনা বেগম মারা যাওয়ার পর পরেই মামলার বাদী রফিকুল ইসলাম ও আসামী তার পুত্র ফরমান আলী ওরফে রিপন মিয়া গা—ঢাকা দিয়েছেন। ফলে তাদের সাথে একাধিক বার যোগাযোগ করা হলেও বক্তব্য পাওয়া যায়নি।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে মৃগে প্রেরণ করা হবে। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। যদি মামলা বাদী ঘটনার সাথে জড়িত থাকে অবশ্যই তাকেও আইনের আওতায় নিয়ে আসা হবে।

 

সর্বশেষ

জনপ্রিয়