৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন সেই জসিম

আমাদের প্রতিদিন
2 weeks ago
52


ময়দা ও গাম দিয়ে ছবি আঁকেন তিনি

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

গণমাধ্যমে ভাইরাল হওয়া সেই বিসাল আহমেদ জসিম কুড়িগ্রামের রৌমারী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা হিসেবে ৫ হাজার টাকা পেলেন। গতকাল রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে ফোন পান জসিম।

পরে আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আসেন জসিম। পরে আর্থিক সহযোগিতা হিসেবে ৫ হাজার টাকার একটি খাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান খান নিজেই বিসাল আহমেদ জসিমের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আছিফ উদ্দীন মিয়া, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুক্তার হোসেন, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মো. রজব আলী, সাংবাদিক সাখাওয়াত হোসেন সাখা, সাংবাদিক আবু সাইদ কাকন প্র্রমুখ।

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান খান বলেন, ময়দা ও গাম দিয়ে ছবি আঁকেন জসিম সম্প্রতি বেসরকারি চ্যানেল২৪ টেলিভিশনে সংবাদটি প্রচার হওয়ায় নজরে আসে পরে তাঁকে (জসিম) নগদ কিছু আর্থিক সহযোগিতা করা হয়েছে।

তিনি আরও বলেন, পাশাপাশি সে যেন ভালো কোন আর্ট প্রতিষ্ঠানে ভর্তি হতে পারেন সে বিষয়ে উপজেলা প্রশাসন সার্বিক সহযোগিতা করবেন বলে তিনি জানান।

সম্প্রতি ব্যারিস্টার সায়েদুল হক সুমন এমপি’র ছবি ময়দা ও গাম দিয়ে আঁকেন বিসাল আহমেদ জসিম সেই চিত্র ধারন করেন দেশের একটি বেসরকারি চ্যানেল। ধারনকৃত চিত্রটি প্রায় কোটি মানুষ দেখেছেন। তারপর বিভিন্ন গণমাধ্যম ছুটে আসছেন সেই জসিমের কাছে। জসিম এসএসসি পাশ করার পর আর্থিকভাবে স্বচল না হওয়ায় সে আর লেখাপড়া করেননি। তাই সে তাঁর বাবার সঙ্গে ছ’মিলে শ্রমিক হিসেবে কাজ করেন। 

সর্বশেষ

জনপ্রিয়