৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

লালমনিরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখল ও হামলার অভিযোগ

আমাদের প্রতিদিন
2 weeks ago
30


লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিপন ভঁুইয়ার বিরুদ্ধে জমি দখলের চেষ্টা ও হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে জেলার হাতীবান্ধা উপজেলার গেন্দুকুড়ি গ্রামে মোস্তফিজুর রহমান সবুজ নামে এক ঠিকাদার এমন অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন। এর আগে গত ১৪ জুন জেলা ছাত্রলীগের  সাংগঠনিক সম্পাদক রিপন ভঁুইয়া ও তার লোকজন ওই এলাকায় মোস্তফিজুর রহমান সবুজের ভোগ দখলকৃত ৪৭ শতক জমি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে হামলা চালায় এমন অভিযোগ সবুজের।

মোস্তফিজুর রহমান সবুজ জানান, তিনি গত ১২ জুন ওই এলাকায় মিন্টু মিয়া নামে এক ব্যক্তির কাছে দলিল মুলে ৪৭ শতক জমি ক্রয় করেন। উক্ত জমি ক্রয় করতে ব্যর্থ হয়ে তার জ্যাঠাতো ভাই লালমনিরহাট জেলা ছাত্রলীগের  সাংগঠনিক সম্পাদক রিপন ভঁুইয়া ও তার ভাই কাওছার মামুন ভঁুইয়াসহ তাদের লোকজন ১৪ জুন তার ভোগ দখলীয় জমি দখলের চেষ্টা করেন। এতে তারা বাঁধা দিলে তাদের উপর হামলা চালায় এমন অভিযোগ সবুজের। ঘটনার ১১ দিন পর উল্টো সবুজ ও তার পরিবারের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেন এবং তার দুই ভাইকে গ্রেফতার করেন পুলিশ। এ ঘটনায় সবুজ থানায় মামলা দিলেও আজো পুলিশ সেই মামলা নথিভুক্ত করেনি।

এ বিষয়ে একাধিকবার যোগযোগ করা হলেও লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিপন ভঁুইয়ার বক্তব্য পাওয়া যায়নি। তবে তার ভাই কাওছার মামুন ভুইয়া জানান, মোস্তফিজুর রহমান সবুজ যে জমি ক্রয় করেছেন সেই জমিতে না গিয়ে আমাদের ভোগদখলীয় জমি দখলের চেষ্টা করছেন। আমার ও আমার ভাইয়ের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা সত্য নয়।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, পাল্টা—পাল্টা অভিযোগ হলেও যে অভিযোগটি আমলযোগ্য সেটা নথিভুক্ত করা হয়েছে।

 

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়