১০ শ্রাবণ, ১৪৩১ - ২৬ জুলাই, ২০২৪ - 26 July, 2024
amader protidin

‘লাইফ এন্ড হেলথ লিমিটেড এবং ব্যাংকক হসপিটাল থাইল্যান্ড’ এর যৌথ উদ্যেগে “জরুরী স্বাস্থ্যসেবায় এয়ার এ্যাম্বুলেন্স সার্ভিস” বিষয়ে সংবাদ সম্মেলন

আমাদের প্রতিদিন
3 weeks ago
65


খবর বিজ্ঞপ্তির:

লাইফ এন্ড হেলথ লিমিটেড, থাইল্যান্ডের স্বনামধন্য ব্যাংকক হসপিটাল এর সাথে যৌথভাবে বাংলাদেশী রোগীদের সরাসরি স্বাস্থ্য বিষয়ক পরামর্শ প্রদান করা হয় এবং আজ ০১ জুলাই ২০২৪ সোমবার এ বিষয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে ব্যাংকক হসপিটালের এয়ার এ্যাম্বুলেন্স পরিষেবা নিয়ে আলোচনা করেছেন ব্যাংকক হসপিটালের এসিস্ট্যান্ট সি ই ও— ডাঃ ধুন দামরংসাক; এবং ইন্টারনাল মেডিসিন বিশ্বেষজ্ঞ— ডাঃ শক্তি রঞ্জন পাল।

এছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লাইফ এন্ড হেলথ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক— ডাঃ নীলাঞ্জন সেন এবং এয়ার এ্যাম্বুলেন্স সার্ভিস কর্ণধার ও অপারেশন্স এন্ড মার্কেটিং পরিচালক— মোহাম্মদ শহিদ উল্লাহ রেজওয়ান।

ব্যাংকক হসপিটাল হেডকোয়ার্টার্স, থাইল্যান্ডের প্রথম বেসরকারি হসপিটালের মধ্যে একটি। গত ৫০ বছর ধরে এই হসপিটাল নেটওয়ার্ক জাতীয় এবং আন্তর্জাতিকভাবে বিস্তার লাভ করেছে। ব্যাংকক হসপিটালে ক্যান্সার এবং কার্ডিওলজি সেবার জন্য আলাদা সেন্টার হয়েছে। থাইল্যান্ড ও অন্যান্য দেশের রোগীরা চিকিৎসা এবং পুনর্বাসন পরিষেবার জন্য এই হসপিটালটি নির্বাচন করে থাকেন। ‘ব্যাংকক হসপিটাল’ এবং ‘ব্যাংকক ইন্টারন্যাশনাল হসপিটাল’ উভয়ই ২০২৪ সালে ‘নিউজউইক’ এবং ‘স্ট্যাটিস্টা’ দ্বারা বিশ্বের সেরা হসপিটালগুলোর একটি হিসেবে নির্বাচিত হয়।

এয়ার অ্যাম্বুলেন্স পরিষেবাঃ

ব্যাংকক হসপিটালের সর্বোন্নত প্রযুক্তি সমুহ এবং এয়ার অ্যাম্বুলেন্স পরিষেবা এশিয়ার সেরা পরিষেবার মধ্যে একটি। রোগীর অবস্থা যতই গুরুতর হোক না কেন, যখন চিকিৎসার কারণে থাইল্যান্ডের মধ্যে বা আন্তর্জাতিকভাবে রোগীদের জরুরি পরিবহনের প্রয়োজন হয়, তখন ব্যাংকক হসপিটালের এয়ার অ্যাম্বুলেন্স সার্ভিস থাইল্যান্ডে বা আন্তর্জাতিকভাবে দ্রুত এবং নিরাপদ স্থানান্তর নিশ্চিত করে। অত্যাধুনিক প্রযুক্তি ও যন্ত্রপাতি এবং অভিজ্ঞ চিকিৎসকদের সহায়তায় ব্যাংকক হসপিটাল জরুরি সময়ে মানসম্মত পরিষেবা নিশ্চিত করে। যখন প্রতিটি মুহুর্ত হয় গুরুত্বপূর্ন, ঠিক সেই মুহূর্তগুলোতে ব্যাংকক হসপিটাল এয়ার অ্যাম্বুলেন্স সেবার মাধ্যমে দ্রুততম সময়ে হসপিটালে পৌছাতে অগ্রণী ভুমিকা পালন করে।

বাংলাদেশে ‘লাইফ অ্যান্ড হেলথ লিমিটেড’ এর ধানমন্ডিস্থ সুবাস্তু ইত্তেহাদ স্কয়ার, বাসাঃ ১১, রোডঃ ৫, মিরপুর রোড, ধানমন্ডি, ঢাকা ১২০৫, ছাড়াও বনানী এবং চট্টগ্রাম অফিস থেকে রোগীদের সমস্ত ক্লিনিক্যাল অনুসন্ধানের পাশাপাশি অ্যাপয়েন্টমেন্ট বুকিং, পাসপোর্ট জমা, ভিসা প্রদান, ভ্রমণের বুকিং, এয়ার অ্যাম্বুলেন্স এবং আরও অনেক ধরণের সহায়তা করে থাকে। এই অফিসের চিকিৎসা সহায়তায় কোন সার্ভিস চার্জ নেই। তাই আপনার যে কোন প্রকার চিকিৎসা সেবা প্রয়োজনে সরাসরি ০১৯৫১১১১৮০৫ নাম্বারে যোগাযোগ করুন।

সর্বশেষ

জনপ্রিয়