৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

ফেসবুকে প্রেম, প্রেমিকার বিয়ে অতঃপর চিরকুট লিখে প্রেমিকার আত্মহত্যা

আমাদের প্রতিদিন
2 weeks ago
34


মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি:

রংপুরের মিঠাপুকুরে প্রেমের সম্পর্কের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সৌরভ রায় (১৯) নামে এক তরুন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক তরুনীর সঙ্গে প্রেম অতঃপর ওই প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় কয়েকদিন থেকে ওই তরুন মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। এরকারণে আত্মহত্যা করতে পারে বলে জানিয়েছেন তার পরিবার এবং স্বজনরা। বৃহস্পতিবার উপজেলার রানীপুকুর ইউনিয়নের বলদিপুকুর বারই পাড়া গ্রামের নিজ বাড়ির পাশে একটি আমগাছে গলায় ফাঁস দিয়ে ওই তরুন আত্মহত্যা করে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বারই পাড়া গ্রামের কৃষক শ্রী বাবু রায়ের তিন সন্তানের মধ্যে ছোট সৌরভ রায় রংপুরের একটি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলার এক তরুনীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু ওই তরুণীর অন্য জায়গায় বিয়ে হয়ে যাওয়ায় সৌরভ মানসিক ভাবে ভেঙে পড়ে। গত বুধবার (৩—জুলাই) রাত আনুমানিক ১১.৩০ মিনিট পর্যন্ত সে তার চাচাতো ভাই এবং সহপাঠীদের সঙ্গে ছিলেন। পরে যে যার বাড়িতে চলে গেলেও সৌরভ বাড়ি ফিরে আসেনি। মৃত্যুর পূর্বে সৌরভ নিজের ফেসবুক পেজ থেকেও একটি ভিডিও পোস্ট করেছিলেন।

স্থানীয়রা জানান , সকালে ঘুম থেকে উঠে বাড়ি থেকে প্রায় ৪০ গজ দুরে একটি আমগাছে সৌরভের ঝুলন্ত মরদেহ দেখে তার পরিবারের লোকজন চিৎকার শুরু করে। এরপর লোকজন জড়ো হয়ে মিঠাপুকুর থানা পুলিশকে অবগত করেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

মিঠাপুকুর থানা পুলিশের সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল বলেন, সৌরভের হাতে লেখা একটি চিরবকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটের লেখা অনুযায়ী ভিকটিম নিজেই আত্মহত্যা করেছে। সে তার মৃত্যুর জন্য কাউকে দায়ি করেনি। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়