৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

বানভাসিদের পাশে কুড়িগ্রাম জেলা পরিষদ

আমাদের প্রতিদিন
1 week ago
40


কুড়িগ্রাম প্রতিনিধি:

গত দশদিন যাবত বন্যার পানিতে চরাঞ্চল ও নিম্নাঞ্চলের ঘরবাড়ি তলিয়ে যাওয়ায় বানভাসিরা অতিকষ্টে জীবন যাপন করছে। তাদের কষ্টো লাঘবে ত্রাণ সামগ্রী নিয়ে পাঁশে দাঁড়িয়েছে কুড়িগ্রামে জেলা পরিষদ।

বুধবার দুপুরে জেলা পরিষদের উদ্যোগে সদর উপজেলার ভোঁগডাঙ্গা মডেল কলেজ মাঠে ও ঘোগাদহ ইউনিয়নের খামার রসুলপুর নদী ঘাটে ৬শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল -চাল ৪ কেজি,আলু ১কেজি,আধা কেজি ডাল, তেল,লবণ,খাবার স্যালাইন,পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট ও পানি রাখা জেরিকেন।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম ওবাইদুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম, সহকারি প্রকৌশলী মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য শফিকুল ইসলাম সাকিব,জেলা ছাত্রলীগের সহ সভাপতি আল আমিন সরকার লিংকন, সাংগঠনিক সম্পাদক ফাহিম,ঘোগাদহ ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

কুড়িগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম বলেন,আজ দুটি ইউনিয়নে  ত্রাণ বিতরণ করা হলো। জেলা পরিষদ সপ্তাহব্যাপী বিভিন্ন বন্যাকবলিত স্হানে ত্রাণ বিতরণ করছে। যা পর্যায়ক্রমে দেয়া হবে।

জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম ওবাইদুর রহমান জানান,বানভাসিদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে ত্রাণ সামগ্রী কুড়িগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে ৩ হাজার পরিবারের মাঝে পর্যায়ক্রমে বিতরণ অব্যাহত আছে ।

সর্বশেষ

জনপ্রিয়