৬ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

গভির রাতে গুলশান থানায় : নায়ক শাকিব খান

আমাদের প্রতিদিন
1 year ago
806


এম এ রশিদ- ঢাকা:

ঢাকাই চলচ্চিত্রের নায়ক শাকিব খান গভির রাতে হঠাৎগুলশান থানায় যান রহমত উল্ল্যাহ নামে এক প্রযোজকের নামে মানহানি মামলা করতে। তবে পুলিশ মামলাটি নেয়নি।

গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় শাকিব হাজির হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরমান আলী জানান ‘আপনার ইস্যু বিগ ইস্যু, থানায় মামলা নেয়া যাবে না। আমি ঊর্ধ্বতন কারও সঙ্গে কথা না বলে এ মামলা নিতে পারব না। ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, শাকিব খান যে ধরনের অভিযোগ করতে এসেছেন তা আদালতে করতে হবে।

অপর দিকে শাকিব খানের আইনজীবি খায়রুল হাসান আমাদের প্রতিদিন কে বলেন, থানায় সেবা পাওয়া প্রত্যেক নাগরিকের অধিকার। আমার মক্কেলেরও সে অধিকার ছিল। আমরাও সে কারণে গিয়েছিলাম। কিন্তু থানা থেকে আমাদের অভিযোগ গ্রহণ না করে, আদালতে গিয়ে মামলা করার পরামর্শ দিয়েই তিনি বেড়িয়ে পড়েন।

শাকিব খান রাত ১২টা পর্যন্ত থানায় অপেক্ষা করে পরে থানা থেকে বের হয়ে রাত সাড়ে ১২টার দিকে সাংবাদিকদের শাকিব খান বলেন, ‘রহমত উল্ল্যাহ সিনেমার ঘাড়ে বন্দুক রেখে টাকা দাবি করেছেন। ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার দৃশ্যধারণের সময় নাকি নারী সহপ্রযোজককে ‘ধর্ষণ’ করেছি। আমার নামে অস্ট্রেলিয়ায় মামলাও হয়েছে এটা সম্পন্ন মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন। অস্ট্রেলিয়ায় আমার বিরুদ্ধে মামলা হলে তো সেখান থেকে চলে আসতে পারতাম না। কাল আমি ওই প্রযোজক রহমত উল্ল্যাাহ নামে মামলা করতে আদালতে যাব।

শাকিব খান আরো বলেন, “রহমত উল্ল্যাহ নামে যিনি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করছেন তিনি আসলে এ ছবির আসল প্রযোজক নন। সিনেমাটির আসল প্রযোজক হচ্ছেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। যা চুক্তিপত্রেও লিখিত আছে। আমার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। এ কারণে আমি আইনি ব্যবস্থা নেব।

সর্বশেষ

জনপ্রিয়