৬ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

বিএনপির নেতাকর্মীদের ওয়ারেন্ট ছাড়াই গ্রেপ্তার না করার অনুরোধ

আমাদের প্রতিদিন
1 year ago
741


ঢাকা অফিস:

মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করে দলীয় নেতাকর্মীদের বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার না করার অনুরোধ জানিয়েছেন বিএনপি প্রতিনিধিদল। প্রতিনিধিদলে ছিলেন—বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, আব্দুস সালাম এবং প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির কার্যালয়ের সামনের সড়কে সাংবাদিকদের এ তথ্য জানান আমানউল্লাহ আমান।

তিনি অভিযোগ করেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনকালের মতো এবারও বিএনপির নেতাকর্মীদের বিনা ওয়ারেন্টে দেদারসে গ্রেপ্তার করা হচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, বিনা ওয়ারেন্টে যুবদলের সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করা হয়েছে। বনানীর একটি ক্লাবে সামাজিক অনুষ্ঠান থেকে ৫৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এমনভাবে অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা ডিএমপি কমিশনারকে অনুরোধ করেছি, রমজানে বিনা ওয়ারেন্ট যেন নেতাকর্মীদের গ্রেপ্তার করা না হয়।

আমানউল্লাহ আমান বলেন, যাদের সঙ্গে কথা বলেছি, ওনারা সবাই বলছেন, ওপরের নির্দেশে গ্রেপ্তার করা হচ্ছে। আমরা অনুরোধ করে বলেছি এই গ্রেপ্তার বন্ধ করার জন্য। আমরা এও বলেছি, কারও নামে যদি ওয়ারেন্ট থাকে, তবে তা দেখিয়ে গ্রেপ্তার করবেন। কিন্তু, যাদের নামে ওয়ারেন্ট নেই, বাসায় ঘুমন্ত অবস্থায় মধ্যরাতে আপনারা তুলে নিয়ে আসবেন, এটা হবে না, এটা করবেন না।

সর্বশেষ

জনপ্রিয়