৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

ডোমারে পিটিয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

আমাদের প্রতিদিন
1 year ago
278


ডোমার নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার উপজেলায় স্বামীর নির্যাতনে স্ত্রী কবিতা রানী শর্মার (৩৫) মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের চিলাই নাপিতপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্ত্রী হত্যার অভিযোগে রাতে পুলিশ স্বামী সুবাস চদ্র শীলকে(৪২) আটক করে। এ ঘটনায় শুক্রবার দুপুরে থানায় হত্যা মামলা দায়ের হলে তাকে গ্রেফতার করা হয়।

এলাকাবাসী জানায়, ২০০২ সালে ডোমারের চিলাই নাপিতপাড়া গ্রামের সুবাস চদ্র শীলের সঙ্গে পঞ্চগড় জেলার বোদা উপজেলার ফুলতলা গ্রামের মৃত বিরেন শর্মার মেয়ে কবিতা রানী শর্মার বিয়ে হয়। তাদের সংসার জীবনে চদ্র শীল নামে ১৩ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। 

নিহতের ভাই সনাতন শর্মার (২২) অভিযোগ ‘বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে ভগ্নিপতি সুবাস চদ্র শীল আমার বোন কবিতাকে প্রায় সময় মারপিট করতেন। বৃহস্পতিবার তিনি ৫০ হাজার টাকা দাবি করেন। আমাদের পরিবার ওই টাকা দিতে অপারগতা জানায়। অবশেষে বোন কবিতা একটি এনজিও থেকে ৩৫ হাজার টাকা ঋণ করে দিতে চেয়েছিল। কিন্তু সুবাসের দাবি ৫০ হাজার টাকা। এঘটনায় বেলা ১১টার দিকে গলা টিপে ধরে আমার বোনকে কিল-ঘুষি সহ বেদম মারপিট করে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বোন আমার গুরুতর অসুস্থ্য হলে তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় আমি শুক্রবার দুপুরে ডোমার থানায় মামলা করেছি।’

ডোমার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ বলেন, ‘ঘটনাস্থল গিয়ে জেনেছি সুবাস তার স্ত্রীকে একটি এনজিও থেকে ৫০ হাজার টাকা ঋণ তুলতে বললে তার স্ত্রী ৩৫ হাজার টাকার বেশি নিতে অপারগতা জানায়। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্য ঝগড়া হয়। বৃহস্পতিবার সকালে এ নিয়ে স্ত্রীকে মারধর করে সুবাস। সন্ধ্যার দিকে কবিতা রানী ছটপট করতে থাকলে তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় সুবাসের পরিবারের দাবি কবিতা বিষপানে আত্মহত্যা করেছে।ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী জানান,গৃহবধুর মৃত্যুর পর দেবীগঞ্জ এলাকা থেকে রাতে সুবাসকে আটক করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই সনাতন শর্মা বাদী হয়ে শুক্রবার দুপুরে ডোমার থানায় একটি হত্যা মামলা করেছেন। ওই মামলায় নিহতের স্বামী সুবাস চদ্র শীলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ্দ করা হয়েছে। নিহত কবিতা রাণীর লাশ দেবীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করেছে, পঞ্চগড় জেনারেল হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হবে।

সর্বশেষ

জনপ্রিয়