৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতা বিএনপি নেতার ফাঁসির দাবি

আমাদের প্রতিদিন
1 year ago
238


নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের ফাঁসির দাবি জানিয়েছে রংপুরের আওয়ামী লীগ নেতারা। একই সঙ্গে দেশবিরোধী রাজনৈতিক ষড়যন্ত্র বিএনপি নেতাদের দ্রুত আইনের আওতায় দিয়ে শাস্তির জানিয়েছেন তারা।

রোববার (২৮ মে) দুপুরে রংপুর মেডিকেল কলেজের সামনে বিক্ষোভ সমাবেশ থেকে এ দাবি জানানো হয়। মেডিকেল কলেজ ছাত্রলীগ ও ইন্টার্ন চিকিৎসক পরিষদ এই সমাবেশের আয়োজন করে। সমাবেশে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবিও জানানো হয়।

বিএনপির শীর্ষ নেতাদের প্রতি হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগ নেতারা বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে কটূক্তি আওয়ামী কখনোই মেনে নেবে না। এ সময় শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ায় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর জন্য সরকারের প্রতি দাবি জানান নেতারা।

এছাড়া রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে পরিচালকসহ সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

সমাবেশে মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেমসহ আওয়ামী লীগের মহানগর শাখার নেতারা ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দেন।

সর্বশেষ

জনপ্রিয়