৬ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

সীমান্ত থেকে ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ, এমকেডিল এনে সারাদেশে বিক্রি করতো জাহিদা ও ফিজার সিন্ডিকেট

আমাদের প্রতিদিন
1 year ago
324


নিজস্ব প্রতিবেদক:

ভারতীয় সীমান্ত থেকে মাদক এনে সারাদেশে বিক্রির মাদক সিন্ডিকেটের মূলহোতা জাহিদুল ইসলাম (৩৮) ও ফিজার মন্ডলকে (২৩) গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩। রবিবার (৪ জুন) ভোরে দিনাজপুর সদর পৌরসভার বড় বন্দর নতুনপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা ৫৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। জাহিদ দিনাজপুর সদর পৌরসভা এলাকার বড় বন্দর নতুনপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে ও ফিজার চিরিরবন্দর সুকদেবপুর গ্রামের আব্দুল ওয়াকিব মন্ডলের ছেলে। রবিবার বিকেলে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জাহিদ ও ফিজার দিনাজপুরের মাদক সিন্ডিকেটের অন্যতম হোতা। তারা উভয়ে দীর্ঘদিন দরে ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে তাদের পরিচালিত মাদক সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ, এমকেডিল সংগ্রহ করতো। পরবর্তীতে বাড়িতে মজুদ রেখে তা সারাদেশে মাদক ব্যবসায়ীর মাধ্যমে খুচরা ও পাইকারীভাবে সরবরাহ করতো। মাদকের রমরমা ব্যবসার অবৈধ টাকা দিয়ে জাহিদ তিনতলা বিশিষ্ট ফ্ল্যাট বাড়ি নির্মাণ করেছে। মাদক ব্যবসার এ সিন্ডিকেটকে গ্রেফতারে র‌্যাব অনুসন্ধানের এক পর্যায়ে রবিবার অভিযান চালিয়ে জাহিদ ও তার সহযোগি ফিজারকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবের কাছে সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে সারাদেশে বিক্রির কথা স্বীকার করেছে। আসামীদের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় মামলা করেছে র‌্যাব। সেই সাথে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়