৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

আমার চেয়েও খারাপ লোক সংসদে আছে: হিরো আলম

আমাদের প্রতিদিন
1 year ago
199


বিনোদন ডেস্ক :

মরহুম অভিনেতা ফারুকের আসনের উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন ইউটিউবার আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম। তিনি জানান, আমি জানি আমি নির্বাচনের যোগ্য না। কিন্তু আমার চেয়েও অনেক খারাপ লোক সংসদে আছে। তাই আমি হিরো আলম প্রতিবাদের এক মশাল হয়ে এই নির্বাচনে অংশগ্রহণ করছি।

সোমবার (৫ জুন) ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মনির হোসেনের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন এই আসনের এমপি পদপ্রার্থী হিরো আলম।

হিরো আলম বলেন, আপনারা জানেন গত নির্বাচনে বগুড়াতে জনগণ আমাকে কি রকম ভালোবেসেছিল এবং ভোট দিয়েছিল। সারাবিশ্বই দেখেছে। কাহালু-নন্দীগ্রাম আমার আসনে কীভাবে নয়ছয় করে হারানো হয়েছিল। আমি জানি আমি নির্বাচনের যোগ্য না। কিন্তু আমার থেকেও অনেক খারাপ লোক সংসদে আছে। তাই আমি হিরো আলম প্রতিবাদের এক মশাল হয়ে এ নির্বাচনে অংশগ্রহণ করছি।

তিনি বলেন, যদি হিরো আলম মাঠে থাকে তাহলে সারা বাংলাদেশ চেয়ে থাকবে এই নির্বাচনের দিকে। কারণ মানুষের যে ভালোবাসা দেখেছি, গত কয়েকদিন ধরে অনেকেই মনে মনে ভেবেছে হিরো আলম দাঁড়াতে পারে। আমি দেখেছি বস্তি এলাকাগুলোয় আমার বড় ভাই, ফারুক ভাই অসুস্থতার কারণে কাজ করতে পারেননি।

তিনি আরও বলেন, এই আসনে যারা ভোটার ছিল, এটা দুঃখজনক। আমি মিডিয়া ব্যক্তি, মিডিয়াকে ভালোবাসি। সেই ফারুক ভাইয়ের অসমাপ্ত একটি কাজ যদি করতে পারি, তাহলে মিডিয়ায় আমরা যারা আছি কিছুটা হলেও ধন্য হব। সব কিছু মিলিয়ে ঢাকা-১৭ নির্বাচনে আসা। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বগুড়া সদর ও কাহালু-নন্দীগ্রামে করবেন বলে জানান তিনি।

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন নিয়েছেন কি না– এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, অনলাইনে ফরম নিতে বলেছে। যদি আজকের মধ্যে না নেওয়া যায় তাহলে কাল হার্ডকপি দেবে। হিরো আলম বলেন, যারা অংশ গ্রহণ করতে চায়, সবাই অযোগ্য। কেউ আগে নির্বাচন করেনি। যোগ্য-অযোগ্য বিবেচনা করবে জনগণ। আমাদের চেয়েও অযোগ্য লোক আছে। আমি কোনো দিন ব্যাংক ডাকাতি করিনি। বিদেশে টাকা পাচার করিনি।

সর্বশেষ

জনপ্রিয়