৬ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

রংপুরে জিয়ার ৪২তম শাহাদত বার্ষিকীতে দোয়া মাহফিল

আমাদের প্রতিদিন
1 year ago
257


নিজস্ব প্রতিবেদক:

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে তার রুহের মাগফেরাত কামনা সহ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা এবং দীঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মহানগর কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী সেলিম চৌধুরী ও বিশিষ্ট ঠিকাদার সাবেক ছাত্রনেতা মোকলেসুর রহমান লিখন উদ্যোগে প্রতি বছরের ন্যায় গতকাল  সোমবার (০৫ জুন) সন্ধ্যায় রংপুর নগরীর পায়রা চত্বর এলাকার পুরাতন বিএনপি গলিতে জিয়ার সৈনিকদের আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে দেশবাসি, বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রয়াত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং অসুস্থ নেতাকর্মীদের সুস্থ্যতা কামনা করা হয়।

এসময় রংপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি রুহুল আমিন বাবুল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশফাকুল বসুনিয়া আজাদ, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ফিরোজ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক শহিদুল ইসলাম লিটন, বিএনপি নেতা এডভোকেট বুলেট, কবির, রায়হান, বিএনপি নেতা ফজলা, শ্রমিক দল নেতা  মনিরুল ইসলাম মিন্টু, এছাড়াও ব্যবসায়ী  হামিদুল সেলিম, মোহাম্মদ  মইন, শেষসা ও মহব্বত, আরিফ, আলমগীর, রুবেল সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানেররুহের মাগফেরাত কামনা, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা ও দীঘায়ু কামনা সহ দেশবাসি ও বিএনপির সর্বস্থরের নেতাকর্মীসহ সুস্থ্যতা কামনা করা হয়। এছাড়াও রংপুর সহ সারাদেশের বিএনপির প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনা করা হয়েছে।

 

 

সর্বশেষ

জনপ্রিয়