১ শ্রাবণ, ১৪৩১ - ১৬ জুলাই, ২০২৪ - 16 July, 2024
amader protidin

নাচতে নাচতে ডিভোর্সের খবর জানালেন রাখি

আমাদের প্রতিদিন
1 year ago
282


বিনোদন ডেস্ক:

পরিচয়ের তিন মাসের মাথায় প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আসে রাখি সাওন্তের। আদিলকে বিয়ে করার জন্য তিনি ধর্মান্তরিতও হন। ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি। নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। তবে মাস গড়াতে না গড়াতেই সংসারে দেখা দেয় অশান্তি।

যার জেরে বছর না ঘুরতেই রাখির করা মামলায় এখন জেল খাটছেন আদিল। মাঝেখানে অতীত ভুলে ফের প্রেমে পড়ার খবরও শোনা যায়। তবে এবার নাচতে নাচতে ডিভোর্সের খবর জানিয়ে সাম্প্রতিক ঘটনার জন্ম দেন এ অভিনেত্রী।

রাখির শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ভিডিওতে দেখা যায়, রাস্তায় দাঁড়িয়ে আছেন তিনি। পরনে তার লাল রঙের লেহেঙ্গা। মাথায় টিকলি, গলায় নেকলেস। ক্যামেরার সামনে দাঁড়িয়ে রাখি বলেন, ‘আমার ডিভোর্স হয়েছে। এটা আমার ব্রেকআপ পার্টি।’

একথা শেষ করেই পাশে দাঁড়িয়ে থাকা ঢোল বাদকদের বলেন, ‘স্টার্ট’। তারপর নাচতে থাকেন এই অভিনেত্রী। ইতোমধ্যে রাখির শেয়ার করা ভিডিওগুলো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিবাহবিচ্ছেদে মতো দুঃখের এই মুহূর্তে কেন এই আনন্দ উদযাপন? রাখির জবাব, ‘সাধারণত লোকে যখন বিয়ে করে তখন ঢোল বাজায়। তবে আমি বিয়ে ভাঙায় ঢোল বাজিয়ে আনন্দ করছি। কারণ আমি সকলের থেকে আলাদা।’

প্রসঙ্গত, গত ৬ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় স্বামী আদিলের বিরুদ্ধে ৪০৬, ৪২০ আইপিসি ধারায় মামলা করেন রাখি সাওয়ান্ত। তার বিরুদ্ধে বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগ তুলেছেন রাখি। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন।

সর্বশেষ

জনপ্রিয়