১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির কো-চেয়ারম্যান হলেন রংপুরের চৌধুরী খালেকুজ্জামান

আমাদের প্রতিদিন
1 week ago
42


নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা সংগঠনের গঠনতন্ত্রের ২৫(৬) অনুচ্ছেদ অনুযায়ী অর্পিত ক্ষমতাবলে আওয়ামী লীগের বিভাগীয় উপ-কমিটিগুলোর চেয়ারম্যান ও কো-চেয়ারম্যান মনোনয়ন দিয়েছেন।

এতে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির কো-চেয়ারম্যান মনোনীত হয়েছেন চৌধুরী খালেকুজ্জামান। তিনি এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। রংপুর-৩ আসন ও রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ গ্রহণের লক্ষ্যে দীর্ঘদিন ধরে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

এর আগে তিনি ৩ বার আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। চৌধুরী খালেকুজ্জামান ছাত্রাবস্থায় রংপুরের ঐতিহ্যবাহি কারমাইকেল কলেজের ভিপি ছিলেন এবং তিনি রংপুর সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের দামোদরপুর গ্রামের জন্ম গ্রহণ করেন। তিনি বর্ণাঢ্য কর্মজীবনে কর একাডেমীর মহাপরিচালক হিসেবে অবসর গ্রহণ করেন। চৌধুরী খালেকুজ্জামান রংপুর উন্নয়ন সমন্বয় পরিষদের আহবায়ক থেকে রংপুরের উন্নয়নে সবসময় গুরুত্বপূর্ণ ভুমিক্ষা পালন করে আসছেন।

গত রোববার সন্ধ্যায় দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ কথা জানানো হয়েছে।

এদিকে রংপুরের বাসিন্দা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির কো-চেয়ারম্যান মনোনীত হওয়ায় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।

সর্বশেষ

জনপ্রিয়