২৪ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

সিলেটের দক্ষিণ সুরমা শাপলা আবাসিক হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

আমাদের প্রতিদিন
2 weeks ago
13


আবুল কাশেম রুমন,সিলেট প্রতিনিধি:

সিলেটের দক্ষিণ সুরমা শাপলা আবাসিক হোটেল থেকে বুধবার (১৮ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে নারীর লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত নারীর নাম নিলীমা বেগম লিলি তার বয়স হবে ১৯ বছর। হোটেল কর্মচারীদেও দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে হোটেলের দ্বিতীয় তলার ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলির লাশ উদ্ধার করে পুলিশ। তবে এটি স্বাভাবিক না রহস্যজনক মৃত্যু এখনই বলতে পারছে না পুলিশ।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান তালুকদার লাশ উদ্ধারের ব্যাপারে নিশ্চিত করেছেন। নিহত লিলি সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামের নুরুল হকের মেয়ে।

ওসি জানান, ওই আবাসিক হোটেলের পরিচালক জহির মিয়ার সাবেক স্ত্রী লিলি। ওর সাথে অনেক দিন হলো ছাড়া-ছাড়ি হয়ে গেছে। তবে জহিরের সঙ্গে যোগাযোগ বা মেলামেশা ছিলো। সকাল ১০টার দিকে কর্মচারীদেও দেওয়া খবরের ভিত্তিতে গিয়ে পুলিশ ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলির লাশ উদ্ধার করে। তবে তার শরীরে কোনা আঘাতের চিহ্ন নেই।

কামরুল হাসান তালুকদার আরও বলেন- লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী  মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে হোটেলের পরিচালক জহিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজছে পুলিশ।

এদিকে, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে- মোমিনখলার শাপলা নামক এই আবাসিক হোটেলে নারীদের দিয়ে  দেহ ব্যবসা করানো হতো। অনেকবার পুলিশ অভিযান চালিয়ে অবৈধ কাজে থাকাবস্থায় নারী-পুরুষকে  গ্রেফতার করেছে। তবু থামেনি এ হোটেলে অনৈতিক কার্যক্রম।

সর্বশেষ

জনপ্রিয়