২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

কুড়িগ্রামের নাগেশ্বরীতে চেয়ারম্যানকে মাধরের ঘটনায় ৩জন গ্রেপ্তার

আমাদের প্রতিদিন
1 week ago
29


কুড়িগ্রাম প্রতিনিধি:  

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান অসাদুজ্জামান রনিকে মারধরের মামলায় এজাহার নামীয় তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরের দিকে অভিযান চালিয়ে তাদের বাড়ি থেকে আটক করা হয়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান বলেন, আসামীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর দুপুরের দিকে তাদের নিজ নিজ বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে মঙ্গলবার বিকালে তাদেরচীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক আসামীদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। গ্রেপ্তারকৃতরা হলেন, বামনডাঙ্গা ইউনিয়নের কুটি বামনডাঙ্গা এলাকার শামছুল ব্যাপারীর ছেলে জেমস ব্যাপারী, মালিয়ানী এলাকার মজিবর ব্যাপারীর ছেলে মিলন ব্যাপারী ও মৃত হাফেজ মুন্সীর ছেলে আখলাদ হোসেন।

মামলার এজাহার সুত্রে পুজানাযায়, সোমবার দিবাগত রাত ৯টায় নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের‘ বন্ধুর বাজারে’ চেয়ারম্যানের নিজস্ব অফিসে শালিস চলাকালে চেয়ারম্যান আসাদুজ্জামান রনির উপর হামলা চালায় সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনের ছোট ভাই সৈয়দ আলী ও নুরুল ইসলাম টুংকুসহ মুখোশপড়া আর ও ছয়-সাতজন।তাদের রডের এলো পাতারি আঘাতে চেয়ারম্যানের মাথা ফেটে রক্তাক্ত হলে হামলাকারীরা পালিয়ে যায়।পরে উপস্থিত লোকজন গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যানকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।রাতে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এঘটনায় রাতে চেয়ারম্যান রনির পিতা মো. শাহ আলম বাদী হয়ে সাবেক চেয়ারম্যান সহ ১৫ জনকে আসামী করে নাগেশ্বরী থানায় মামলা দায়ের করেন।মামলার বাদী দাবী করেছেন তার ছেলেকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে তারা।

 

 

সর্বশেষ

জনপ্রিয়