২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

সঞ্জয় দত্তের নামে ৭২ কোটি টাকার সম্পত্তি লিখে দিয়ে মারা যান ভক্ত!

আমাদের প্রতিদিন
1 week ago
107


বিনোদন ডেস্ক:

বলিউডের জনপ্রিয় সুপারস্টার সঞ্জয় দত্ত। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে সিনেমায় ফিরেছেন তিনি। ক্যানসার আক্রান্ত অবস্থাতেই তিনি উপহার দিয়েছেন কেজিএফ-২ সিনেমা। যেটি সুপার হিট হয়। সম্প্রতি সঞ্জয় একটি অবাক করা ঘটনা প্রকাশ করেছেন তার এক ভক্তকে নিয়ে।

স্বাভাবিকভাবেই ভক্তরা অনেক সময়ই প্রিয় অভিনেতাকে বিভিন্ন উপহার সামগ্রী দিতে চান, যা তাকে আকৃষ্ট করতে পারে। তবে সঞ্জয়ের সঙ্গে ঘটেছে অদ্ভুত এক ঘটনা।

মৃত্যুর আগে এক নারী ভক্ত তার স্থাবর-অস্থাবর সব সম্পত্তি উইল করে গিয়েছিলেন সঞ্জয়কে। সেটি নিয়ে চরম বিপাকে পড়েছিলেন তিনি।  খবর আনন্দবাজারের।

সঞ্জয় জানান, সেটি ছিল ২০১৮ সালের ঘটনা। হঠাৎ থানা থেকে ফোন পেয়েছিলেন সঞ্জয়। পুলিশ তাকে জানায়, নিশা পাতিল নামে এক নারী ১৪ দিন আগে মারা গেছেন। তবে মারা যাওয়ার আগে সঞ্জয়ের নামে লিখে রেখে গেছেন ৭২ কোটি টাকার সম্পত্তি।

এটি শুনে রীতিমতো হতভম্ব অবস্থা অভিনেতার। সঞ্জয় স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, সব সম্পত্তি তার পরিবারকেই দেওয়া উচিত। তবে ব্যাংক থেকে জানানো হয়, নমিনি হিসেবে সঞ্জয় দত্তের নামই উল্লেখ করা হয়েছে। তার পালি হিলের বাসভবনও ব্যাংক ডিটেইলসে রয়েছে।

সঞ্জয় বলেন, আমাদের মতো অভিনেতার নামে লোকে সন্তানের নাম রাখেন, রাস্তায় পিছু নেন, উপহারও পাঠান। কিন্তু এ ঘটনা আমাকে হতবাক করেছে। আমি নিশাকে চিনি না। কিন্তু তিনি যা করেছেন তার পর আমি বাক্যহারা।

এর পর আইনজীবীরা যোগাযোগ করলেও সঞ্জয় সেই সম্পত্তি নিতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন। শেষমেশ মধ্যস্থতা করতে চেয়ে বলেন, সম্পত্তির অধিকার যাতে পরিবার পায় তার জন্য আমি যে কোনো আইনি পথে হাঁটতে রাজি আছি।

সর্বশেষ

জনপ্রিয়