৩ বৈশাখ, ১৪৩১ - ১৬ এপ্রিল, ২০২৪ - 16 April, 2024
amader protidin

জায়েদ খানের বউ হচ্ছেন সায়ন্তিকা?

আমাদের প্রতিদিন
4 weeks ago
78


বিনোদন ডেস্ক:

এদিকে সিনেমার পর রাজনীতিতেও পায়ের তলায় মাটি শক্ত না হওয়ায় গুঞ্জন উঠে এবার বিয়েটা সারছেন তিনি। কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা অভিনয়ের সঙ্গে রাজনীতিও করছিলেন। তৃণমূলের রাজনীতি করলেও  এবার লোকসভা ভোটের টিকিট মেলেনি তার।

এদিকে বেশ কিছুদিন আগে বাংলাদেশে জায়েদ খানের নায়িকা হয়ে একটি সিনেমা করতে এসেছিলেন সায়ন্তিকা। সে সময় জায়েদের সঙ্গে তার প্রেমের গুঞ্জনও ছড়ায়। কক্সবাজারে শুটিংয়ের ফাঁকে তাদরে একান্তে সময় কাটানোর খবরও আসে।  তাহলে কি জায়েদ খানের বউ হচ্ছেন তিনি?

বিয়ে এবং জায়েদ খান প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে স্পষ্টই জানালেন।  অভিনেত্রীকে প্রশ্ন আপনি কি বাংলাদেশের বউ হচ্ছেন?

এমন প্রশ্নের জবাবে সায়ন্তিকা বলেন, না না একেবারেই কারও বউ হচ্ছি না। তাহলে জায়েদ খানের বউ হচ্ছেন না? এমন প্রশ্নে সায়ন্তিকা বলেন, আমি কারোর নামে মিথ্যা অপবাদ দিই না। জায়েদ খান ভীষণই ভালো একজন মানুষ। আমাকে সত্যি সাহায্য করেছেন। সম্মান দিয়েছেন।

সায়ন্তিকা আরও বলেন, বাবা-মা এখনই আমাকে বিয়ে দিতে আগ্রহী নন। আমি তো সব সময় মিডিয়া বন্ধুদের বলি পাত্র খুঁজে দিতে, সবাই দেবে বলে; কিন্তু আর দেয় না। আমার তো পাত্র খোঁজার সময় নেই! ২৪ ঘণ্টা বাঁকুড়ায় পড়ে থাকলে কোথা থেকে আমি প্রেম করব?’

এর আগে বাংলাদেশের অভিনেতা জায়েদ খানের সঙ্গে সায়ন্তিকার প্রেমের গুঞ্জন রটেছিল। বাংলাদেশে এসে সিনেমার শুটিং না করেই পশ্চিমবঙ্গে ফেরত যান তিনি। যা নিয়ে ভারত-বাংলাদেশের সংবাদমাধ্যমগুলোতে তুমুল আলোচনা হয়।

সর্বশেষ

জনপ্রিয়