৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২১ মে, ২০২৪ - 21 May, 2024
amader protidin

এক ফ্ল্যাটে নয়জনের সঙ্গে থাকতেন নোরা

আমাদের প্রতিদিন
1 month ago
117


বিনোদন ডেস্ক:

মেধা থাকা সত্ত্বেও অনেকে অবহেলিত থাকেন। মানসম্মত কাজ করেও কেউ কেউ থেকে যান আড়ালে। এসব দেখে মনে হয় ভাগ্যদেবতার আশীর্বাদ না থাকলে ভালো কাজের কদর পাওয়া যায় না। সে ভাগ্য নোরা ফাতেহির আছে। কেননা আইটেম গানে তিনি কোমর দুলালেই সিনেমা হিট হয়ে যায়।

তবে ভাগ্যদেবতার এই সন্তুষ্টি একদিনে পাননি নোরা। ক্যারিয়ারের শুরুর দিকে তার সঙ্গে মোটেও সখ্যতা ছিল না এই সুন্দরীর। ভীষণ কাঠখড় পোড়াতে হয়েছে। এক ফ্ল্যাটে নয়জনের সঙ্গে বাস করতে হয়েছে নোরাকে।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব বলেছেন তিনি। নোরা জানান, মাত্র ৫ হাজার রুপি নিয়ে ভারতে এসেছিলেন তিনি। এক ফ্ল্যাটে নয়জনের সঙ্গে থাকতে হতো সেসময়।

তার কথায়, ‘এক হাজার ডলারের মূল্য তখন বুঝতাম না। একটা তিন কামরার ফ্ল্যাটে ৯ জন “উন্মাদ” মেয়ের সঙ্গে থাকতাম আর ভাবতাম নিজেকে কোথায় এনে হাজির করলাম।’ নোরা জানান, এখন পর্যন্ত সেই ‘বিভীষিকা’ তাকে তাড়া করে।

শুরুর দিকে প্রযোজনা সংস্থা ন্যায্য পারিশ্রমিক দিত না তাকে। ফলে কষ্ট করতে হতো ক্ষুধায়। তিনি বলেন, ‘সংস্থা বড় পরিমাণ অর্থ কেটে নিয়ে আমাকে কম টাকা দিত। একটা ডিম আর এক টুকরা পাউরুটি খেতাম দিনে। নোরা জানান এমন পরিস্থিতিতে টিকে থাকা খুব কষ্টের ছিল তার জন্য। অবস্থা বেগতিক হলে নিয়েছিলেন চিকিৎসকের পরামর্শ। তবু জীবন যুদ্ধে পিছিয়ে যাননি।

সর্বশেষ

জনপ্রিয়