১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

কম্বলের বদলে লেপ দিল ‘জুলুম বস্তি’

আমাদের প্রতিদিন
6 days ago
14


ঠাকুরগাঁও প্রতিনিধি:

‘এই শীতে সবাইকে দেখি কম্বল দিতে আর এরা দিল লেপ। আল্লাহ তাদের ভালো করুক। লেপটা দিয়ে শীত ভালো যাবে। ‘ লেপ পেয়ে খুশি হয়ে এ কথা বলেন ঠাকুরগাঁও সদর উপজেলার ছোট খোচাবাড়ি এলাকার কুসুম মন্ডল (৬৫)।

গতকাল বুধবার দুপুরে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিবছরের মতো এবারও ৩০০ শতাধিক অসহায় দরিদ্রদের মাঝে লেপ বিতরণ করেছে সহায় (জুলুম বস্তি) সংগঠনটি ।

লেপ পেয়ে খুশি হয়ে কুসুম মন্ডল বলেন, জুলুম বস্তির একঝাঁক তরুণ আমাদের মতো গরিবদের লেপ দিয়েছেন। আর অন্যান্যদের দেখি কম্বল দিতে। এরা কম্বল না দিয়ে দিয়েছেন লেপ। এই ঠান্ডায় রাতে কম্বল দিয়ে তেমন শীত যায় না। এখন লেপ পেলাম এটা দিয়ে ভালো যাবে।

এছাড়াও মন্ডলপাড়ার ফাতেমা নামে এক বৃদ্ধা বলেন, হামার এইদিক যে ঠান্ডা! গরম কাপড়ের অভাবে রাতে ঠিকমতো ঘুমাবারও পাড়ু না। আজই একটা লেপ দিছে মোক। এলা শান্তিত একটু ঘুমবা পারিম।

নিশ্চিতপুরের জুলেখা বলেন, আগে গতবারও এরা লেপ দিয়েছিল। কিন্তু আমি আসতে না পারায় লেপ নিতে পারিনি। এবার এসে লেপ পেলাম। এতে খুব ভালো লাগছে। এমন করে যদি অন্যান্যরাও এগিয়ে আসে গরিবদের জন্য তাহলে শীতে আমাদের মতো মানুষদের কষ্ট কমে যাবে।

এসময় সহায় সংগঠনের সভাপতি সুজন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন দরিদ্র শীতার্তদের হাতে লেপ তুলে দেন।

আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তফা আলম টুলু, সমাজসেবক ও চিকিৎসক ডা. শুভেন্দু কুমার দেবনাথ, সহায় সংগঠনের সহ-সভাপতি জিয়াউর রহমান বকুল, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সাগর প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়