১৫ ফাল্গুন, ১৪৩০ - ২৭ ফেব্রুয়ারি, ২০২৪ - 27 February, 2024
amader protidin

গাইবান্ধা-৩ আসনে ১২ জন মধ্যে ৬ জন প্রার্থীকে বৈধ ঘোষণা

আমাদের প্রতিদিন
2 months ago
76


পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের প্রার্থীতা যাচাই-বাছাই শেষে ৬ জনকে বৈধ প্রার্থী হিসেবে অনুমোদন প্রদান করেছেন গাইবান্ধা জেলা রির্টানিং কর্মকর্তা।

৩ ডিসেম্বর গাইবান্ধা জেলা রির্টানিং কর্মকর্তা কার্যালয়ে  যাচাই-বাছাই শেষে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বর্তমান এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, জাতীয় পার্টি মনোনীত মঈনুর রাব্বি চৌধুরী, কল্যাণ পার্টি মনোনীত  ব্রিগেডিয়ার মাহমুদুল হক, এনপিপি মনোনীত জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী মেজর (অবঃ) মফিজুল হক সরকার ও আজিজার রহমান-কে বৈধ প্রার্থী হিসেবে অনুমোদন করা হয়েছে।

কাগজপত্রে তথ্য ভুল থাকায় জাকের পার্টি মনোনীত প্রার্থী তোছাদ্দেক হোসেন সরকার, স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল হক, মোস্তফা মনিরুজ্জামান, শাহরিয়ার খান বিপ্লব-কে পেন্ডিং এবং দলীয় কোন পথ না থাকা, নিজস্ব বাসায় বিদ্যুৎ বিল পরিশোধ না করা, ১% ভোটারের স্বাক্ষর না থাকায় স্বতন্ত্র প্রার্থী আবু জাহিদ নিউ ও ব্যক্তিগত মোটরসাইকেল অন্যের কাছে বিক্রয় করায় কাগজ এ্যাফিডেভিট না করে আয়কর প্রদান করেননি বিধায় জাসদ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাসদ মনোনীত প্রার্থী এস,এম খাদেমুল ইসলাম খুদির প্রার্থীতা বাতিল করেছেন গাইবান্ধা জেলা রির্টানিং কর্মকর্তা।

সর্বশেষ

জনপ্রিয়