১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

উলিপুরে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে কুপিয়ে আহত করার অভিযোগ

আমাদের প্রতিদিন
2 months ago
165


 

কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামের উলিপুরে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে তিন জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে, বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে ধরনীবাড়ী সরকারপাড়া এলাকায়। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ ও আহত ব্যক্তিদের সূত্রে জানা গেছে, উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের সরকারপাড়া এলাকার আতিকুর রহমান (৪০) এর সাথে প্রতিবেশি সাইফুল ইসলাম (৩৫) গংদের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে স্থানীয়ভাবে আপোষ মিমাংসার চেষ্টা করা হলেও সাইফুল ইসলাম ও তার পরিবারের লোকজন তা মেনে না নিয়ে বিরোধ করে আসছিল। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে সাইফুল ইসলাম, হারুন মিয়া, সাদেকুল ইসলাম, জয়নাল আবেদীনসহ তাদের পক্ষীয় লোকজন আতিকুর রহমান, তার ছোট ভাই বিল্পব মিয়া, স্ত্রী মুন্নি বেগম ও অপর ছোট ভাইয়ের স্ত্রী হাসি বেগমকে বাড়ির সামনে পেয়ে অতর্কিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে জখম করেন।

আহত আতিকুর রহমান অভিযোগ করে বলেন, হারুন মিয়া ও তার লোকজন কোন কারন ছাড়াই আমিসহ আমার পরিবারের লোকজনদের মারপিট করে গুরুত্বর জখম করে। আমাদের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তিনি আরও বলেন, হারুন মিয়া সড়ক ও যোগাযোগ মন্ত্রনালয়ের অফিস সহকারী পদে চাকরি করার সুবাদে ছুটিতে এসে ক্ষমতার প্রভাব দেখিয়ে বিভিন্ন অপকর্ম করেন। তারই অংশ হিসাবে আজ তার নেতৃত্বে সাইফুল ইসলাম গংরা আমাদের সাথে এ ঘটনা ঘটিয়েছে। আমি এ ঘটনায় বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে থানায় অভিযোগ করেছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেরুল ইসলাম বলেন, আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তারা বর্তমানে সুস্থ্য রয়েছে। এছাড়া বিল্পব মিয়ার চোখের সমস্যা দেখা দেয়ায় তাকে বিশেষজ্ঞ চিকিৎকের পরামর্শ নিতে বলা হয়েছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ

জনপ্রিয়